সংবাদ সম্মেলন ডেকেও এলেন না আলিশা মার্টের চেয়ারম্যান

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ০২:৪৭ পিএম

ই-কমার্স প্রতিষ্ঠান 😼আলিশা মার্টের উধাও হওয়ার খবর পেয়ে গ্রাহকরা বনানীর অফিসে ভিড় করেন। সেখানে গ্রাহকদের তোপের মুখে পরে বুধব🥀ার (১৭ নভেম্বর) তেজগাঁও এলাকার নাসরিন টাওয়ারে আলিশা মার্টের অফিসে সংবাদ সম্মেলন করার কথা জানান।

এর আগে মঙ্গলবার (💯১৬ নভেম্বর) আলিশা মার্টের বনানী অফিসে ই-কমার্স প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মনজুর আলম শিকদারকে অবরোধ করেন গ্রাহকরা।

সেখানে বুধবার সংবাদ সম্মেলনে গ্রাহকদের সব প্রশ্নের উত্তর দেবেন বলে আশ্বসꦫ্ত করে সেখান থেকে ছাড় প꧙ান তিনি।

জানা যায়, আলিশা মার্টের উধাও হওয়ার খবরে মঙ্গলবার সকাল রাজধানীর বনানীর অফিসে ভিড় করতে থাকেন গ্রাহকরা। অফিসটিতে কোনো কর্মকর্তা-কর্মꦡচারীকে দেখতে না পেয়ে গ্রাহকরা আরও উত্তেজিত হয়ে পড়েন।

একপর্যায়ে গ্রাহকরা আলিশা মার্টের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদারের রুমে গিয়ে তার কাছে পণ্য ডেলিভারি এবং টাকা ফেরত দেওয়ার ব্যাপারে𓆏 জানতে চাইলে তিনি বলেন, “আমরা এখনো গেটওয়ে সিস্টেম থেকে কবে টাকা পাব, তার কোনো নিশ্চয়তা নেই। তবে আমরা গ্রাহকদের ঠকাতে বাজারে আসিনি। সরকারের সঙ্গে আলোচনা করে আমরা খুব শিগগিরই আপনাদের টাকা পরিশোধ ক💝রব।”

এ সময় গ্রাহকরা আরও উত্তেজিত হয়ে পড়লে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বুধবার সংবাদ সম্মেলন করার🌠 আশ্বাস দেন।

এ সময় মঞ্জুর আলম শিকদার বলেন, “আগামীকাল (বুধবার) আ꧟মরা তেজগাঁওꦰ নাসরিন টাওয়ারে সংবাদ সম্মেলন করে গ্রাহকদের টাকার বিষয়ে বিস্তারিত জানাব।”

উত্তেজিত গ্রাহকদের উদ্দেশে তিনি বারবার বলেন, “আপনারা উত্তেজিত হবেন না। আমার চেষ্টা করছি আপনাদেꦬর টাকা ফেরত দেওয়ার জন্য। আপনারা একটু অপ🔥েক্ষা করুন।”

তখন তিনি বুধবার সংবাদ সম্মেলন করে গ্রাহকদের টাকার ဣ꧟বিষয়ে সিদ্ধান্ত দেবেন বলে জানান।