ধানমন্ডিতে নতুন ঠিকানায় রাজিয়া’স মেকওভার

নাইস নূর প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ০৬:১৩ পিএম

ধানমন্ডিতে ঠিকানা 𝔉বদল করল রাজিয়া’স মেকওভার স্টুডিও। প্রতিষ্ঠানটির নতুন ঠিকানা রাপা প্লাজার🧜 ঠিক পাশেই। ২৭ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির, তৃতীয় তলায়।

বুধবার (২৭ জুলাই) কেক কেটে নতুন শাখার উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের শিল্প উপদেষ🍷্টা গীতি আরা সাফিয়া চৌধুরী, বিএসওএবি সভাপতি এব💮ং পারসোনার কর্ণধার কানিজ আলমাস খান, বিন্দিয়ার সত্ত্বাধিকারী আলেয়া শারমিন কচি, হেয়ার এক্সপার্ট কাজী কামরুল ইসলামসহ অনেকে। এছাড়াও অনুষ্ঠানে মিডিয়া অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির পরিচালক রূপবিশেষজ্ঞ রাজিয়া সুলতানা বলেন, “২৫ বছরের কাজের অভিজ্ঞতা থেকে আমরা অনেক শুভাকাঙক্🍌ষী পেয়েছি। দিন দিন বেড়েছে গ্রাহক চাহিদাও। কিন্তু ধানমন্ডির আগের শাখায় কিছু সীমাবদ্ধতা ছিল। আয়তনে ছোট হওয়ার কারণে সব সেবা গ্রাহকদের দেওয়া যাচ্ছিল না। নতুন শাখাটি বড় এবং আধুনিক রূপে সাজানো হয়েছে। সৌন্দর্যচর্চায় এখানে অনেক নতুনত্ব রয়েছে। পাশাপাশি উন্নত সেবাও মিলবে। এছাড়াও বিশেষ দিনে বিশেষ সেবা ছাড়াও সাপ্তাহিক বিভিন্ন সুবিধা খুব সহজেই নিতে পারবেন আমাদের গ্রাহকরা।"

নতুন আউটলেট চালু উপলক্ষে বেশকিছু অফার ঘোষণা♔ করেছে প্রতিষ্ঠানটি। অফার পেতে ঢু👍ঁ মারতে হবে পার্লারটির নতুন ঠিকানায়। এছাড়াও রাজিয়া’স মেকওভারের ফেসবুক পেইজ ঘুরেও মিলবে অফারের বিস্তারিত তথ্য।

নতুন শাখায় মিলবে সৌন্দর্যচর্চা বিষয়ক সব রকম সেবা। সেলুন সার্ভিস থেকে শুরু করে ব্রাইডালꦜ মেকওভার, হেয়ার কালার, হেয়ার রিবন্ডিং, হেয়ার কাটিং, মেকআপ, পেডিকিওর-মেনিকিউর। সঙ্গে নতুন করে ಞযুক্ত হলো হাইড্রো ফেশিয়াল এবং স্পা সার্ভিস। 

নতুন আউটলেটের ইন্টেরিয়রেও আনা হয়েছে নানা পরিবর্তন। সৌন্দর্যপিপাসুরা তাদের পছন্দের সার্ভিসটি সহজেই উপভোগ𒁏 করতে পারবেন।

রাজিয়া‘স মেকওভার স্টুডিওর ঠিকানা- লেভেল-৩, বাড়ি-৩, সড়ক-২৭ (পুরাতন), ধান🅷মন্ডি, ঢাকা-১২০৯। ফোন: ০১৭৮৭৩২২৩৮১।