ভাইরাল ফুড ফুচকা-আইসক্রিম রোল!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ০১:৫১ পিএম

ফুচকা-আইসক্রিম কার না পছন্দ। বিশেষ করে মেয়েদের। ফুচকা আর আইসক্রিম হলেই মন খুশি। সহজ উপায়ে মেয়েদের খুশি করা যায় এসব খাবারে। ভেবে দেখুন তো, ফুচকা-আইসক্রিমের মেলবন্ধন যদি একই রেসিপিতে হয় তবে কেমন হবে? ভ্রু কুচকে গেল, তাই না! ফুচকার সঙ্গে দই মিশিয়ে দই ফুচকা বানানো যায়। তাহলে আইসক্রি🔯মের সঙ্গেও ফুচকার মেলবন্ধনটা নিশ্চয়ই ভাল🐠োই হবে।

বিশ্বে ছড়িয়ে থাকা খাদ্যরসিকরা নানা সময়ই এমন রেসিপি নিয়ে এক্সপেরিমেন্ট করে। প্রাচ্য-পাশ্চাত্যের নানা রেসিপির সঙ্গে মিলিয়ে নেয় আধুনিকত্ব। মাস্টার সেফের প্রতিযোগিতা হোক কিংবা বাড়ির রান্নাঘর রাধুনিরা নিত্য নতুন 💯রেসিপি নিয়ে এভাবেই খেলা করে। সেই অভিজ্ঞতা শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যেই কিছু রেসিপি ভাইরাল হয়ে উঠে। এমনই একটি রেসিপি হচ্ছে ফুচকা-আইসক্রিম রোল।

সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে ফুচকা-আইসক্রিমের মেলবন্ধনের এই রেসিপিটি। ফুচকা খানিকটা গলা আইসক্রিমꦿে ডুবিয়ে রোল করা হয় এই রেসিপিতে।

ভাইরাল হওয়া রেসিপিটিতে দেখা যায়, প্রথমে আলু ও ছোলা সেদ্ধ করে🍷 নিতে হয়। এরপর এতে তেতুল টকের পানি আর চাটনি দিয়ে ফুচকায় ভরে নিতে হয়। এরপর তাতে যোগ হয় আইসক্রিম। খানিকটা গলে যাওয়া আইসক্রিম এতে দিতে হয়। এরপর তা পাকিয়ে রোলের আকার দ💟েওয়া হয়।

ভিডিওটি দেড় লাখেরও বেশি মানুষ ভিউ করেছেন। রেসিপি দেখেই বেশ সুস্বাদু হবে বলে মন্তব্য করেছেন ফলোয়াররা। অনেকে আবার আপত্তি জানিয়েছেন বা𝐆নানোর কৌশল নিয়ে। তবুও সব ছাপিয়ে নতুন এই রেসিপি খাদ্যরসিকদের মন কেড়েছে। বাড়িতে এমন খাবার একবার নিজেও বানিয়ে 🍸দেখুন। জেনে যাবেন  ফুচকা-আইসক্রিমের রোলের স্বাদ কেমন হবে!