২৪ ক্যারেট সোনায় মোড়ানো আইসক্রিম!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৩:০৯ পিএম

আইসক্রিম খেতে ভালোবাসে ছোট-বড় সবাই। গ্রীষ্ম বা বর্ষা, বসন্ত বা শীত আইসক্রিম-প্রেম কখনোই কমে না। ভিন্ন স্বাদ যুক্ত হলে আইসক্রিম আরও লোভনীয় হয়ে ওঠে। চকলেট, স্ট্রবেরি, ভেনিলা স্বাদের সঙ্গে বাদামের মিশ্রণে বানানো হয় আইসক্রিম। কিন্তু সোনায় মোড়ানো আইসক্রিম খেয়েছেন? নিশ্চয়ই না। সোনায় মোড়ানো এমন আইসক্রিম পাওয়া যাবে ভারতের হায়দরা𝓰বাদে। তা-ও আবার ২৪ ক্যারেটের সোনায় মোড়ানো 𝔉আইসক্রিম!

হায়দরাবাদের হাবার অ্যান্ড হোলিতে পাওয়া যাচ্ছে গোল্ড প্লেটেড এই আইসক্রিম। গত ৩০ ডিসেম্বর ইনস্টাগ্রামে শেয়ার হয় বি🏅শেষ আইসক্রিমের ভিডিও। ফুড ব্লগার অভিনব জেসওয়ানি শেয়ার করের ভিডিওটি। বিশেষ এই আইসক্রিমের ভিডিওটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ইতিমধ্যে যা ২.৩ লাখের বেশি মানুষ লাইক করেছেন।

ভিডিওতে 💜দেখা যায়, একটি কোণের ওপর সাজানো হয়েছে আইসক্রিমটি। একাধিক উপকরণে গার্নিশ করা হয়েছে। বেলজিয়াম চকোলেট, টুটি-ফ্রুটি, চকোলেট সস, চকোলেট চিপসের মতো লোভনীয়🥃 সব উপকরণে সাজানো হয় আইসক্রিমটি। এর সঙ্গে দেওয়া হয় চকোলেটের চামচও। এরপর আইসক্রিমের কোণের ওপর জড়িয়ে দেওয়া হয় ২৪ ক্যারেট সোনার প্লেট।

ভিডিওটির ক্যাপশনে জানানো হয়, সোনায় মোড়ানো এই আইসক্রিমে💝র নাম মিনি মাইডাস। আইসক্রিমটি রাজকীয়ভাবে সার্ভ করা হয়। কৃত্রিম ধোঁয়া আর ফুলঝুড়ির মতো আলোর রোশনাতে পরিবেশন করা হয় এটি। ট্যাক্স ছাড়া এই আইক্রিমের মূল্য মাত্র ৫০০ টাকা।

ফুড ব্লগার অভিনব♌ জেসওয়ানি জানান, ২৪ ক্যারোট গোল্ড ফয়েল দিয়েই এটি তৈরি হয়। যা খেতে দারুণꦫ। সবাইকে একবার এর স্বাদ নেওয়ার আমন্ত্রণও জানান।

𒅌সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পায় সোন𒊎ায় মোড়া পান, সোনায় মোড়ানো পিৎজা এবং বিশাল  বার্গার। গত বছর বিভিন্ন সময় এগুলো আলোচনায় আসে। এবারো এই তালিকায় যুক্ত হলো গোল্ড আইসক্রিমের নাম।