স্পেনে মিলল কাতারের রাজকুমারীর মরদেহ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১, ২০২২, ০৭:৪৬ পিএম

কাতারের সাবেক রাজকুমারী ক্যাসিয়া গ্যালেনিওর মরদেহ উদ্ধার করেছে স্পেনের ꦍপুলিশ। স্পেনের মালাগা প্রদেশের মারবেলায় নিজ বাড়িতে তার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মালাগা ༺প্রদেশের পুলিশের বরাতে বার্তা সং⛦স্থা রয়টার্স বলছে, রোববার সকালে ৪৬ বয়সী ক্যাসিয়া গ্যালেনিওর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধাবার (১ জুন) স্প্যানিশ কর্তৃপক্ষ তার মরদেহ পাওয়ার বিষয়টি প্রকাশ করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা জানান, গ্যালেনিওর🐠 মেয়ে ফরাসি থেকে পুলিশকে ফোন দিয়ে জানান, তার মা ফোন রিসিভ করছে না। এরপর পুলিশ তার বাসায় যায়। দারোয়ানের সহায়তা পুলিশ বাড়ির ভেতরে প্রবেশ করে। তখন নিজ বেডে গ্যালেনিওর মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তার দেহে কোনোরকম নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি।

এই কর্মকর্তা আরো জানান, গ্যালেনি෴ওর যুক্তরাষ্ট্রের নাগরিত্বও ছিল। তার মৃত্যুর রহস্য তদন্তে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে স্প্যানিশ পুলিশ।

ফরাসি সংবাদপত্র লে প্যারিসিয়েন মতে, গ্যালেনিও কাতারের আমিরের ৭৩ বছ🌜র বয়সী চাচা আবদেলাজিজ বিন খলিফা আল-থানিকে বিয়ে করেছিলেন। তাদের তিন সন্তান ছিল।ꦬ পরে তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের সন্তান কার কাছে থাকবে এ নিয়ে দীর্ঘ বিরোধ চলে। বাচ্চারা এখন প্যারিসে তাদের বাবার সঙ্গে থাকে।