ওয়াশিংটনে হোটেলে বন্দুক হামলায় নিহত ১

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০২:১১ পিএম

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন রাজ্যের একটি হোটেলে বন্দুক𓄧 হামলার ঘটনা ঘটেছে। ওয়াশিংটন পোস্ট জানায়, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে   কানেকটিকাট এভিনিউতে ডেস ইন হোটেলে এ হামলা হয়। এতে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন।

স্থানীয়রা জানান, হোটেলে মাদকের আড্ডা ও অন্যান্য অসামাজিক কার্যকলাপের বিষয়ে দীর্ঘদিন ধরে অ💝ভিযোগ করে আসছেন তারা। তবে কর্তৃপক্ষ তা আমলে নেয়নি।

꧑রাজ্যের পুলিশ🌠 প্রধান রবার্ট জে কন্টি জানান, কানেকটিকাট এভিনিউতে অবস্থিত এই হোটেলটি কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছেই অবস্থিত। ঘটনাস্থল থেকে একটি হ্যান্ডগান উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ প্রধান রবার্ট জে কন্টি বলেন, "ভোররাত ৩টা ৩০ মিনিটে হোটেলের একটি কক্ষে গু🌊লি চালানো হয়। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। হোটেলের থাকা লোকজন একღে অপরের পরিচিত। তবে হোটেলের বাইরে কোন হামলা হয়নি। আমরা খুব শিগগিরই এই মামলার নিষ্পত্তির ব্যাপারে আশাবাদী।"

পুলিশ আরও জানায়, হামলার পর হোটেল কক্ষে গুরুতর আহত এক নারী হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। এছাড়া আরেকজন নারীকে লবিতে আহত অবস্থায় পাওয়া গেছে এবং তৃতীয় আরও এক নারীকে হোটেলের অন্য জায়গায় পাওয়া যায়। গুলিবিদ্ধ বাকি দুই ব্𝐆যক্তি নিজেরাই হাসপাতালไে যান।

হোটেলে রাতে কোনো পার্টি বা সামাজিক অনুষ্ঠান ছিল ব🉐লে ধারণা পুলিশের। যেসব লোকেরা সেখানে রুম ভাড়া নিয়ে🔯ছে তারা সবাই মেরিল্যান্ডের বাসিন্দা। তবে গোলাগুলির কারণ এখনও অস্পষ্ট।