বসের সঙ্গে রাগ করে তেলের গুদামে আগুন দিলেন নারী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১, ০৯:০৩ পিএম

সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য সব কর্মস্থলেই নিয়মিত একটি ঘটনা। তেমনি বসের সঙ🍷্গেও হতে পারে মতের অমিল কিংবা বাগবিতণ্ডা। কিন্তু সেই ঘটনার ক্ষোভ নিজ কর্মস্থলের ওপর মেটানো অবশ্যই একজন আদর্শ কর্মীর আচরণ নয়।

তবে থাইল্যান্ডের প্রাপাকোর্ন ওয়েল ফ্যাক্টরির এ🅺ক নারী কর্মকর্তা সেসব আচরণবিধির ধার⛄ ধারেননি। বসের সঙ্গে রাগ করে অফিসের তেলের গুদামে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি।

ব্রিটি🐈শ সংবাদমাধꦿ্যম ইন্ডিপেনডেন্টের খবরে এসেছে এই ঘটনা। নারী কর্মীর বিরুদ্ধে তেলের ডিপোয় আগুন দেওয়ার অভিযোগ এনেছে প্রতিষ্ঠানটি।

পুলিশ জানা♉য়, অ্যান শ্রিয়া নামে ৩৮ বছরের ওই কর্মী ৯ বছর ধরে সেখানে কাজ করতেন। 🃏তবে দীর্ঘদিন ধরেই নিজের মালিকের ওপর ক্ষোভ ছিল তার। ২৯ নভেম্বর তার বস তাকে বাজে পারফরম্যান্সের জন্য বকাঝকা করেন।

সকাল সকাল বসের ধমক খেয়ে দুপুর💟ে বিশ্রাম নিতে যান তিনি। কাজে ফিরেই আরেক দফা ধমক খান তিনি। এররপই ধৈর্য হারিয়ে ফেলেন তিনি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অফিস থেকে বের হওয়ার আগে একটি কাগজের টুকরো নিয়ে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। কিছুক্ষণের মধ্যেই ফিরে আস�🗹�তে দেখা যায় তাকে।

তিনি অফিসে থেকে বের হওয়ার মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণে কেঁপে উঠে পুরো এলাকা। ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। গোটা এলাকা থেকেই আকাশে দেখা গেছে সেই আগুনের ধোঁয়া।

ফায়ার সার্ভিসের ৪০টি ইউনিট দু’দিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায়🗹 নয় লক্ষ ডলার ক্ষ🉐তির মুখে পড়ে প্রতিষ্ঠানটি।

এ ঘটনার পর নিজ বাসস্থান🦩 থেকে পুলিশ শ্রিয়াকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে নিজের কৃতকর্মের কথা স্বীকার করেন তিনি। শ্রিয়া পুলিশকে জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তেলে💃র ডিপোতে ছুড়ে মারেন তিনি। এরপর সরে যান সেখান থেকে।