সাকিবকে ছাড়িয়ে শীর্ষে পরীমনি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ১২:১৭ পিএম
সাকিব আল হাসান (বামে) এবং পরীমনি। ছবি: কোলাজ

ছাত্রদের কোটা সংস্কার আন্দোলন নিয়ে কিছু বলতে দেখা যায়নি জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানকে। এ নিয়ে সাকিব–ভক্তদের ক্ষোভ ক🔯াজ করে। শেখ হাসিনার সরকারের পতনের পর সমালোচনা ও জনরোষে তি💞নি রীতিমতো কোণঠাসা।  

এরই মধ্যে শুক্রবার (২৩ আগস্ট) জানা গেল, সাকিব গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলার আসামি। ঢাকা💙র আদাবর থানায় বৃহস্পতিবার রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় সাকিবকে ২৮ নম্বর আসামি দেখানো হয়েছে। সাকিব হত্যা মামলার আসামি, এমন খবরে তার জনপ্রিয়তা নামতে শুরু করেছে বিশ্বসেরা এই  ক্রিকেটারের।

এবার জনপ্রিয়তায়ও ভাটা পড়েছে তার! ফেসবুকে অনুসারী কমছে সাকিবের। আর সেই সুযোগে🅰 সাকিবকে ছাড়িয়ে শীর্ষে  উঠেছেন💎 চিত্রনায়িকা পরীমনি।

ফেসবুকে অনুসারীর দিক থেকে শোবিজ তারকাদের মধ্যে এগিয়ে ছিলেন অনেক আগে থেকেই। পরীমনির সামনে ছিলেন কেবল ক্রিকেটার সাকিব আল হাসান। এবার তাকেও টপকে গেলেন পরীমনি।
ফেসবুক পেজের অনুসারীর সংখ্যায় বাংলাদেশে এখন তিনিই শীর্ষে। রোবাবার বিকাল পর্যন্ত তার অনুসারীর সংখ্যা ছাড়িয়েছে এক কোটি ৬২ লাখ ৩০ হাজার। এই সংখ্যা আগে ছিল সাকিব আল হাসানের দখলে।
তবে সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিত🐻িতে হু হু করে অনুসারী কমেছে বিশ্বসেরা অলরাউন্ডা💎রের। এখন তার অনুসারীর সংখ্যা এক কোটি ৫৯ লাখ ৬১ হাজার।

মুক্তির মিছিলে পরীমনি অভিনীত ‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজ। হইচইয়ে ‘রঙিলা কিতাব’ মুক্তির⛦ কথা ছিল আগস্টের প্রথম সপ্তা♕হে।