বোনের খোঁজ পাননি পুতুল, সন্ধান চেয়ে আকুতি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৩:২৭ পিএম
বোনের সঙ্গে সংগীতশিল্পী পুতুল। ছবি: সংগ্হীত

দেশে ভয়াবহ বন্যার পানিতে ডুবে গেছে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুরসহ ৯ জেলা। জোয়ারে পানিতে ভেসে গেছে মানুষজন, বাড়িঘর ও স্থাপনা। বাড়িতে পানি উঠে যাওয়ায় ছাদে আশ্রয় নিচ্ছেন বহু দুর্গত মানুষ।  ডুবে যাওয়া জেলাগুলোতে বসবাসকারী স্বজনদের খোঁজ পাচ্ছেন না অনে༺কে। তাদের 🃏একজন জনপ্রিয় সংগীতশিল্পী পুতুল। তিন দিন হলো তার বোনের খোঁজ মিলছে না।

জানা গেছে ফেনী শহরের উকিলপাড়ায় বাড়ি পুতুলদের। সেখানে তার ভাই ও বোনের পরিবারের পাশাপাশি বাস। বন্যায় ফেনী তলিয়ে যাওয়ায় বৃহস্পতিবার (২২ আগস্ট) থেকে ভাই-বো🦋নের খোঁজᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ পাচ্ছিলেন না তিনি। পরে ভাইয়ের খোঁজ মিললেও বোনের সঙ্গে যোগাযোগ করতে এখনও সক্ষম হননি। এরইমধ্যে কেটে গেছে তিন দিন।

এখনও বোনের খোঁজ পাননি গায়িকা। পুতুল নিজেই গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন এ💫ই তথ্য।  তিনি বলেন, ‘এখনও পর্যন্ত আমার বোন ও তার পরিবারের কোনো খোঁজ পাইনꦏি আমরা।’

শনিবার (২৪ আগস্ট) নিজের ফেসবুকে পুতুল লেখেন, ‘বোনের পরিবারের সন্ধান পাইনি প্রায় তিন দিন হলো। বোন, দুলাভাই, এক পুত্র, এক কন্যা। ওই পোস্টে বোনের পরিবারের ঠিকান▨া দেন পুতুল। সেইসঙ্গে সন্ধান দেওয়ার আকুতি জানান।’

চলমান বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সংখ্যা ৪৯ লাখ ৩৮ হাজার ১৫৯। ঘটেছেন প্রাণহানিও। এরইমধ্যে তিন হাজার ৫২৭টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। সেখানে 🧸মাথা গুঁজেছেন দুই লাখ ৮৪ হাজার ৮৮৮ জন।