ভাইরাল অডিও ক্লিপ নিয়ে যা বললেন বর্ষা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০১:০৪ পিএম
রাসেল-বর্ষা।

মাত্র ১৭ দিনের পরিচয়ে বিয়ে করেছেন অভিনেতা রা✱সেল মিয়া এবং গায়িকা, অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী। গত ১৭ মে তারা বিয়ে করেছেন। নানা চড়াই-উতরাই পেরিয়ে পুনরায় জীবন সাজাতে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন বর্ষা। এটি রাসেলের দ্বিতীয় বিয়ে হলেও প্রথম বিয়ের খবর গোপন করে বিয়ে পিঁড়িতে বসেছেন বলে জানা গেছে। তার প্রথম ঘরে ১১ বছরের সন্তানের খবর গোপন করেছেন বর্ষার কাছে।

এমনকি বিয়ের মেহেদী হাত থেকে মোছার আগেই জানা গেছে, স্ত্রী বর্ষাকে শারীরিক নির্যাতন, ডির্ভোসের হুমকি এবং সিনেমা বানানোর জন্য মোটা অংকের টাকার চাপ প্রয়োগ করার কথা। তাদের এমনই এক🌼টি অডিও ক্লিপ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তা ছাড়🐓া বর্ষার ফেসবুক স্ট্যাটাসে রাসেলের নির্যাতনের কথা জানানো হয়। এ নিয়ে শোনা যাচ্ছে নানা কথা।

৬ মিনিট ৪৩ সেকেন্ডের সেই অডিও ক্লিপের শুরুতেই রাসেলকে বলতে শোনা যায়, আগে কোরআন হাতে নিয়ে বল এই কথা কারো সাথে শেয়ার করব না। যেমন কথা তেমন কাজ। তারপর রাসেল বলেন🅷, আমি একটা সিনেমা বানাব তুই (বর্ষা) সিনেমা বানানোর জন্য টাকাটা ধার দিবি। বর্ষার ফ্ল্যাট বাবদ রাখা ৮৫ লাখ টাকা সিনেমা বানানোর জন্য ধার হিসেবে চান রাসেল। এত 💜টাকা অল্প সময়ের মধ্যে সম্ভব না জানান বর্ষা। পরবর্তীতে রাসেল বলেন, এক সপ্তাহের মধ্যে ১০-১৫ লাখ টাকা চান। যে কোনো উপায়ে ফেরত দেয়ার কথা বলেন তিনি।

সিনেমা বানানোর জন্য টাকা চাইলেও এক পর্যায়ে রাসেলকে বলতে শোনা যায়, আমার একটু সমস্যা আছে পরে তোমাকে দিয়ে দেব। তবে এই টাকার কথা কারো কাছে বলা যাবে না। টাকা দিলেই বাসায় আসবেন। বর্ষার কথার জবাবে রাসেল বলেন, কখনোই তাকে ছেড়ে যাবেন না। বর্ষাকে এসময় অলংকার বিক্রি করে টাকা দেয়ার কথাও বলেন। এই টাকা নিয়ে প্রশ্ন করা যাবে না বর্ষাক✱ে বলেন তিনি। কথোপকথনের শেষ পর্যায়ে হো💎টেলের বিল দেয়ার জন্য বর্ষার কাছে তিন হাজার টাকা বিকাশ চান রাসেল। বলেন, কোরআন শরিফ ধরে বলছি আমি কখনো তোমাকে ছাড়ার জন্য বিয়ে করিনি।

অডিও ক্লিপ ও স্ট্যাটাস ছড়িয়ে গেলে পরবর্তীতে ভিডিও প্রকাশ করে বর্ষা জানান, তার ফেসবুক ও ডিভাইস হ্যাক হয়েছে। হ্যাক করে এগুলো তৈরি করা হয়েছে। যা তিনি পোস্ট করেননি। জানান, বিবাহিত জীবনে তারা খুবই ভালো আছেন। এই ভিডিও যারা🌊 পোস্ট করছেন তাদের না করার অনুরোধ জানান তিনি।

এ প্রসঙ্গে♛ জানতে চাইলে বর্ষা বলেন, ‘তার পেজ, টিকটক ও ডিভাইস হ্যাক হয়েছে। কিভাবে এগুলো হয়েছে তিনি জানি না। আমরা সাইবার ক্রাইমে যাচ্ছি। জিডি করব। এরই মধ্যে পেজ ফেরত ♒পেয়েছেন।’

অডিও ক্লিপ তাদের কিনা জানতে চাইলে বৃহস্পতিবার (২২ আগস্ট)  দুপুরে  ‘সংবাদ প্রকাশ’কেবর্ষা বলেন, ‘অডিও ক্লিপটি সম্ভবত এআই দিয়ে করা , আমাদের না। সংসারের শান্তি নষ্টের জন্য কেউ লেগে আছে, কয়েক দ💧িন আগে ঘরে তাবিজও পেয়েছি, তারা হয়তো চায় না আমরা শান্তিতে থাকি, সুখ সংসার করি। আর রাসেল আমার কাছে টাকা চাওয়ার যে বিষয়টি আছে, তা মিথ্যে, সে আমার কাছে কোন টাকা চায়নি। ’

বলে রাখা ভালো, বছর দুয়েক আগে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ভাইয়ারে’ নামে একটি সিনেমা। যেখানে꧑ নায়ক ও পরিচালকের দ্বৈত ভূমিকায় ছিলেন রাসেল মিয়া। সেসময় রাসেলের একটি বক্তব্যেকে কেন্দ্র করে ব্যাপক শোরগোলের সৃষ্টি হয়। মুক্তির🐠 পর এই নায়ক নিজ সিনেমাকে ‘পাপ মুক্ত’ সিনেমা বলে ঘোষণা দেন। এছাড়াও ‘ভাইয়ারে’ ‘অজু’ নিয়ে দেখা যাবে বলেও মন্তব্য করেন। 

গত ১৮ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একে অন্যেরܫ সঙ্গে পরিচিত হন এই জুটি। সেখান থেকেই এক𒁃টা সময় নেন বিয়ের সিদ্ধান্ত।