জন্মদিনে দেশ নিয়ে যা বললেন চিত্রনায়িকা ববি

মো. বাবুল প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০২:২৭ পিএম
চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ছবি: ফেবুক থেকে

জন্মদিনে দেশের কল্যাণ কামনা করেছেন জন♊প্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রবি🐼বার (১৮ আগস্ট) নন্দিত এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনটি নিয়ে ‘সংবাদ প্রকাশ’-এর সঙ্গে দুপুরে কথা বলেছেন। 

ববি বলেন ‘আজ জন্মদিন ঘিরে বিশেষ কোনো আয়োজন নেই। তারপরও অনেকে ফেসবুকে শুভেচ্ছা জানাচ্ছেন, কেউ কেউ কেক নিয়ে সরাসরি বাসায়,  অনেকে ফোনে শুভেচ্ছা জানাচ্ছেন, এই ভালোবাসাতেই আমি খু🍸শি।  

দেশের যে অবস্থা এতে আসলে ঘটা করে জন্মদিন পালেনর পরিবেশ নেই। তবে এতিমদের নিয়ে কেক কা💦টবো। আর এই জন্মদিনে আমি  দেশের কল্যাণ কামনা করছি। সবাই যেন আমরা ভালো🍸 থাকতে পারি। সবার জন্য শুভ কামনা।’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চ𝕴িত্রনায়িকা ইতোমধ্যে অভিনয়-নৈপুণ্য দেখিয়ে বাংলা চলচ্চিত্রাঙ্গনে অবস্থান গড়ে নিয়েছেন। নির্দিষ্ট কোনো গন্ডি বা নায়কে সীমাবদ্ধ না থেকে তিনি কাজ করেছেন নিজের মতো করে।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় যাত্রা শুরু করেন চিত্রনায়িকা ববি। তবে ২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতায় ‍‍`মিস এশিয়া প্যাসিফিক‍‍` খেতাব জয় করে নেন। এরপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‍‍🦂`দেহরক্ষী‍‍` সিনেমায়। এই সিনেমায় একক নায়িকা হিসেবে প্রথমবার বড়পর্দায় হাজির হন ববি।

‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম, ‘ও💛য়ানওয়ে’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’,‘আই ডোন্ট কেয়ার’, ‘না বলা ভালোবাসা’, ‘অ্যাকশন জেসমিন’ ‘বিজলী’, ‘নোলক’ বা ‘বেপরোয়া’ প্রতিটা সিনেমায় ভিন্নরূপে হাজির হয়েছেন নন্দিত এই নায়িকা। জন্মদিনে ‘সংবাদ প্রকা𒈔শ’ পরিবার থেকে ববিকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।