মায়ের সঙ্গে ‘হাওয়া’ দেখলেন হাশিম

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ০৫:১২ পিএম

সিনেমা মুক্তির আগেই ‘হাওয়া’-এর ‘সাদা সাদা কালা কালা’ গানটি নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা। গ🧜ানট꧅ি অল্প কয়েক দিনের মধ্যেই হয়ে যায় ভাইরাল। এরপরই লাইমলাইটে আসেন গানের স্রষ্টা, গীতিকার হাশিম মাহমুদ।

গানটি জনপ্রিয়তা পাওয়ায় সিনেমাটিও দর্শকের আগ্রহের জায়গায় স্থান করে নেয়। দর্শক সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়ছে হলে। আ✅র এবার নিজের কথার গান ব্যবহার করা সেই সিনেমা পরিবারের সদস্যদের নিয়ে দেখ💯লেন হাশিম মাহমুদ।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যা ৭টায় রাজধানীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে মা-ভাই ও স্বজনসহ ৫০ জনকে নিয়ে ‘হাওয়া’ সিনেমা দেখেছেন হাশিম মাহমুদ। এ সময় তার সঙ্গে নির্মাতা মেজবাউর রহমান সুমন, অভিনেতা চঞ্চল চৌধুরী ও নাজি♋ফা তুষিও দেখেন সিনেমাটি।

আরও পড়ুন: আজ ‘হাওয়া’ দেখবেন হাশিম মাহমুদ

সিনেমা দেখার পর হাশিম তার প্রতিক্রিয়ায় বলেন, “সিনেমাটি দেখে ভালো লেগেছে। এতে আমার সাদা সাদা কালা কালা গান ব্যবহার করা হয়েছে। দেশের༺ মানুষ পছন্দ করে নিয়েছে গানটি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।”

আরও পড়ুন: হাশিম মাহমুদের অনুপস্থিতির কারণ জানালেন চঞ্চল চৌধুরী

অভ꧂িনেতা চঞ্চলﷺ চৌধুরী বলেন, “চারুকলার ছাত্র আমি। সেখানে লেখাপড়ার সময় হাশিম ভাইকে আমিও পেয়েছি। তাকে ২৫-৩০ বছর ধরে চিনি। আর তার গান এখন সারা দেশের মানুষ শুনছে। এর থেকে আর বড় বিষয় কী হতে পারে।”