কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় নিহত ৫

গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৮:০৮ এএম
প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় 🌠আহত হয়েছেন আরও ২ জন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা🐻 সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্𝓀তাফিজুর রহমান জানান, রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পর এক শিশুর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় রাত পৌনে ১১টার দিকে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানে দ্রুতগতির একটি অটোরিকশা ধাক্কা দেয়। পর🦩ে গুরুতর আহত অবস্থায় চার বছরের এক ছেলেশিশুকে এবং সিএনজি চালকꦑকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। এছাড়াও প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থায় সিএনজি চালককে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন বলেন, কাভার্ডভ্যানে সিএনজির ধাক্কায় তিনজন পুরুষ, একজন নারী ও এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে আইন൲গত ব্যবস্থা নেওয়া হবে।