টাঙ্গাইলে পৃথক স্থানে মিলল তিনজনের মরদেহ

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৬:৩১ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৮ সেপ্টেম্বর) সকালে ও দুপুরে উপজেলার বানিয়াপাড়া, ক🐬াশতলা ভিটিবাড়ি এবং উপজেলা সদর থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন উপꦆজেলার কাশতলা গ্রামের সাজ্জাদ হোসেন ইমন এবং চান্দুসি গ্রামের জুলহাস উদ্দি💜ন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে এক বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় কাটাছেঁড়ার চিহ𒁃্ন রয়েছে।

এদিকে কাশতলা ভিটিবাড়ি 𒅌এলাকার একটি পুকুরের কচুরিপানার নিচ থেকে সাজ্জাদ হোসেন ইমন নামের এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

অপরদিকে দুপুর ১টার দিকে উপজেলা সদরের সাবেক এক সেনা সদস্যের বাসায় সেপটিট্যাংক পরিস্কার করার সময় জু𒐪লহাস꧃ উদ্দিন নামের এক শ্রমিকের মৃত্যু হয়।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভ🌟ারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল খান বলেন, মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।