ড্রেন থেকে ১০ কেজি রুপার গয়না উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ১২:০২ পিএম

চুয়াডাঙ্গায় ড্রেন থেকে ১০ কেজি রুপার গয়না 💃উদ্ধার করেছে বিজিবি। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মুন্সিপুর বিওপি এলাকায় চোরাচালান প্রতিরোধে চুয়াডাঙ্গা-৬ বিজিবির বিশেষ অভিযানে এই উদ্ধারের ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিন🍒ায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান স্বাক্ষরিত এক সংবা𓂃দ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের সার্বিক নির্দেশনায় মুন্সিপুর কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার তাপস কুমার ঘোষ অভিযানের নেতৃত্ব দেন।&nbs♒p;

বিকেল ৫টার দিকে বিজিবি সদস্যরা সীমান🌺্তের মূল পিলার ৯২/১০-আর থেকে ২০০ গজ বাংলাদেশের ভেতরে কিতাব মল্লিকের (৬০) বাড়িতে অভিয🐷ান চালান। এ সময় ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে যান তিনি।

কিতাব মল্লিকের বাড়ির টিউবওয়েলের পানির ড্রেন থেকে স্কচটেপে মোড়ানো অবস্থায় আটটি💧 প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটগুলো খুলে মোট ১০ কেজি ভার𝕴তীয় রুপার গয়না পাওয়া যায়। পলাতক কিতাব মল্লিকের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধার করা রুপার গয়না চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।