প্রাইভেট কারের পেছনে ট্রাকের ধাক্কা, ব্যবসায়ী নিহত

রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৪:০৯ পিএম

রাজবাড়ীতে ট্রাকের ধাক্কায় মুকুল বিশ্বাস (৫০) নামে প্রাইভেট কারের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে🍸ন আরও ৪ জন।

সোমবার (৩ সেপ্টেম্বর) রাতে রাজবাড়ী সদর থানার ভারপ্র♐াপ্ত কর্মকর্ত𝓀া (ওসি) ইফতেখারুল আলম প্রধান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এদিন সকাল সাড়ে ৮টার দিকে সদরের চর বা🎐গমারা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়♒কের পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মকুল বিশ্বাস রাজবাড়ীর পাংশা পৌর শহরের পার নারায়ণপুর এলাকার মৃত অশ্বিনী কুমার বিশ্বা𒆙সের ছেলে। তিনি পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

মুকুল বিশ্বাসের প্রতিবেশী ও বন্ধু মান্নান মুন্সী বলেন, “আমি হার্টের রোগী। ঢাকার স্কয়ার হাসপাতালে ডাক্তার দেখানোর জন্য সকাল সাড়ে ৭টার দিকে ভাড়া করা প্রাইভে কারে করে আমি ও মুকুলসহ ৪ জন পাংশা থেকে ঢাকার উদ্দেশে রওনা হই। চালকসহ আমরা মোট ৫ জন ছিলাম। প্রাইভেটকারের সামনে চালকের পাশে আমি বসেছিলাম। আর মুকুলসহ ৩ জন পেছনে বসেছিল। প্রাইভেটকারটি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চরবাগমারা এলাকায় (রাজবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে) এলে পেছন থেকে একটি দ্রুত গতির ট্রাক আমাদের প্রাইভেট কারে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি মহাসড়কের ওপর কয়েকটি পল্টি খেয়ে মুকুল সড়কের ওপর ছিটকে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন। তবে চালকসহ আমরা ৩ যাত্রী কিছুটা ꦐআঘাত পেলেও সুস্থ আছি।”

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহেল রানা বলেন, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছไে।

রাজবাড়ী সদর থানার ওসি ইফতেখারুল আলম প্রধান বলেন, চর বাগমারায় সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন। এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহ✨ণ করছে।