‘ষড়যন্ত্র প্রতিহত করতে সজাগ থাকতে হবে’

জামালপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২, ০৯:০৫ পিএম

আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে দেশ-বিদেশে বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্র এখনো অꦜব্যাহত রয়েছে বলে মন্তব্য ক✱রেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

তিনি বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। দেশ বিরোধী যে কোনো ষড়যন্ত্র প🐎্রতিহত করতে দলের নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে।”

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় জামালপুরের মেলান্দহ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় মির্জা আজম অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দি🐈বস উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথ๊া বলেন।

মির্জা আজম বল𝔍েন, “বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পুত্র তারেক রহমানের নির্দেশে ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিরোধী দলের নেত্রী ও এ🌄খনকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা চালানো হয়। এখনো শেখ হাসিনাকে হত্যা করতে চক্রান্ত-ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।”

খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন দেশকে পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন জানিয়ে মির্জা আজম বলেন, “বিএনপির আমলে প্রতি বছর উত্তরবঙ্গে মঙ্𝓰গা হতো। বর্তমান সরকারের দূরদর্শী চিন্তা ও সুশাসনের ফলে দেশের গ্রামগুলো একেকটি শহরে রূপান্তরিত হয়েছে। গ্রামে এখন গরিব খোঁজে পাওয়া যায় না। দেশ থেকে মঙ্গা শব্দটি পালিয়ে♋ গেছে।”

তিনি বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ♍ মুজিবুর রহমান তার জীবন যৌবনের চৌদ্দটি বছর কারাগারে কাটিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভাℱপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।”

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে ও  সাধারণ ♊সম্পাদক মো. জিন্নাহর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, হাজি দিদার পাশা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন ও মেলান্দহ উপজেলা পরিষদে🐻র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান।

এ ছাড়াও জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়েরꦇ আওয়ামী লীগের নেতা🐽কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।