পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যসহ নিহত ৩

পঞ্চগড় প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০৭:২২ পিএম

পঞ্চগড় সদর ও তেঁ🌃তুলিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্যসহ তিনজনের মৃত🧸্যু হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে সদর উপজেলার ন𓄧তুনবন্দর ও তেঁতুলিয়ার কৈমারী এলাকায় দুপুরে দুর্ঘটনাগুলো ⛄ঘটে।

নিহতরা হলেন সদর উ🐽পজেলার বড়বাড়ি এলাকার আ💧ব্দুল আজিজ (৫৫), তার ছেলে বিজিবি সদস্য আরিফ হোসেন (২৪) ও তেঁতুলিয়া উপজেলার সোনাকান্দর এলাকার দেবারুর ছেলে জিয়া (৪২)।

পুলিশ সূত্রে জানা যায়🦹, বিকেলে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সময় আরিফ তার বাবাসহ চাকলাহাট থেকে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার সময় নতুনবন্দর নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই আরিফ নিহত হন এবং আরিফের বাবা আবদুল আজিজ গুরুতর আহত হন। আজিজকে উদ্ধার করে দ্রুত রংপুরে নেওয়া হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

এদিকে𝓡, তেঁতুলিয়ার কৈমারী এলাকায় একটি ট্রাক থেকে মুরগির বিষ্ঠা বস্তা আনলোড করার সময় পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল জিয়া। এসময় একটি বস্তা তার ওপর পড়ে যায়। অপরদিকে পেছন থেকে একটা ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নেন। অবস্থা গুরুতর হওয়ায় রংপুরে নেওয়ার পথে জিয়ার মৃত্যু হয়। ঘটনার পরপরেই ঘাতক ট্রাক্টটি পালিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস🍌ি) আব্দুল লতিফ মিঞা ও💜 তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।