ট্রাক-মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষ, আহত ৫

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২২, ০৯:২৪ পিএম
ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রাক-মাইক্রোবাস-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেলের দুই আরোহী ও মাইক্রোবাসের তিন যাত্রীসহ মোট পাঁচ যাত্রী আহত হয়েছেন। আহতদের পুলিশ উদ্ধার করে ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚহয়ে🐻ছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ভাঙ্গা-মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের মালিগ্রাম নাম স্থানে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সন্ধ্যা ৬টার দিকে মাওয়া ঘাট থেকে একটি মাইক্রোবাস তিন যাত্রী নিয়ে মুকসুদপুর যাচ্ছিলেন। পথে মালিগ্রাম ফ্লাইওভারের কাছে পৌঁছলে একটি মোটরসাইকেলে স্বামী-স্ত্রী ভাঙ্গার দিকে যাওয়ার সময় সাইড লাইন থেকে মূল সড়কে উঠলে মাইক্রোবাসটি গতি কমিয়ে দেয়। তখন পেছন দিক থেকে একটি ড্রামট্রাক মাইক্রোবাসটিকে ধাক্ক𒅌া মারে। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায় এবং মোটরসাইকেলটি আরোহীসহ মাইক্রোবাসের নিচে চাপা পড়ে।

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্🌳থলে গিয়ে মাইক্রোবাস ও মোটরসাইকেল সরিয়ে থানায় নিয়ে যা💎য়। তবে যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক।

শিবচর হাইওয়ে থানার ভা🌟রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন বলেন, “আহতদের উদ্ধার করে ফরিদপুর🥂ের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।”