আলালের বিরুদ্ধে সমন জারি

শরীয়তপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১, ০৭:২৬ পিএম
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ ব💃ক্তব্য দেওয়ার অভিয🌼োগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে শরীয়তপুরের আমলি আদালত পা🅺লং অঞ্চলের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র𒁏েট মো. শামসুল আলমের আদালতে এ মামলা দায়ের করেন  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন।

এ সময় বিচারক মামলꩲাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে স♏মন জারি করেন ও তাকে সশরীরে শরীয়তপুর আমলি আদালতে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।  

মামলার বিবরণে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি ভিডিওতে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সཧভাপতি শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। ওই বক্তব্যটি দেশের ও দেশের জনগণের জন্য মানহানিকর।&rd🍒quo;

এ বিষয়ে মামলার বাদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন বলেন, ‍“ফেসবুকে ছড়িয়েꦺ পড়া একটি কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের নজরে আসে। আমরা তার প্রতিবাদে শরীয়তপুরের আমলি আদালতে মামলা দায়ের করি।”

এছাড়া আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করেন ও তাকে সশরীরে শরীয়তপুর আদালতে হাজির হওয়ার নির্দেশ🔜 দিয়েছেন 🔯বলেও জানান মামলার বাদী।