৭২৮ কোটি বকেয়া টাকা পেতে পিএসজিকে আদালতে তুলবেন এমবাপে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০২:৩৫ পিএম
কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) ছেড়ে চলতি মৌসুমেই 🎐স্পেনের রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপে। পুরনো ক্লাবের থেকে এখনও বেতন বাবদ কিছু অর্থ চান। যার পরিমান বাংলাদেশি অর্থে প্রায় ৭২৮ কোটি টাকা। ক্লাব অবশ্য তা দিতে রাজি নয়। সেই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে যেতে পারেন এমবাপে।

ফেব্রুয়ারি মাসে, পিএসজি-তে থাকাকালীন বড় বোনাস পা💙ওয়ার কথা ছিল এমবাপের। পাশাপাশি বাকি রয়েছে তিন মাসের বেতনও। সেই টাকা চেয়েই পিএসজি-র কাছে আবেদন করেছিলেন এমবাপে। কিন্তু পিএসজি তা দিতে নারাজ। তাদের দাবি, গত বছর আগস্টেই এমবাপে সেই অর্থ না নিতে রাꦬজি হয়েছিলেন। যদিও লিখিত আকারে তা কখনও বলেননি।

রিয়ালে যোগ দেওয়ার পর এমবাপে সেই অর্থ চেয়েছেন। তিনি ꧙ফরাসি কমিশনকে চিঠি পাঠিয়ে এ ব্যাপারে হস্তক্ষেপ করার আবেদন করেছেন। গত বুধবার এমবাপে এবং ক্লাবের প্রতিনিধিরা প্যারিসে বৈঠকে বসেছিলেন। তাতে কোনও রফাসূত্র হয়নি। পিএসজি এমবাপের দাবি মানেনি এবং ভবিষ্যতে আইন ব্যবস্থা নেওয়ার 🌸হুমকিও দিয়ে রেখেছে।

পিএসজি-র দাবি, এমব💝াপে ক্লাবে থাকাকালীন অনেক সুযোগ-সুবিধা পেয়েছেন। তাই ওই অর্থ না দিয়ে ভারসাম্য রাখার চেষ্টা করা হয়েছে। এমবাপে এই দাবি মানতে রাজি নন। এখন দেখার, আদালতে কোন দিকে বিষয়টি গড়ায়।