প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন টাইগাররা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১, ০২:১২ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। বিশেষ এই দিনটি নানা আয়োজনে উদযাপন করছে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিꩵক সংগঠন। জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও।

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা লিখেছেন, “শুভ জন্মদিন। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা, আপনার সুদ𝓀ক্ষ নেতৃত্বে এগিয়ে চলুক প্রিয় বাংলাদেশ। আপনার দীর্ঘায়ু কামনা করি।”

এদিকে আইপিএল খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন সাকিব আল হাসান। শেখ হাসিনার জন্মদিনে বিশ্বসেরা এই অলরাউন্ডার নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, “আপনার এই বিশেষ দিনে পৃথিবীর সকল সুখ আপনার হোক। মাতৃভূমির প্রতি আপনার অকৃত্রিম ভালোবাসা এবং অকুতোভয় নেতৃত্ব অনুপ্রেরণা জোগায় 𒁏আমাদের। দেশের সর্বোপরি উন্নয়নের চাকা সচল রাখায় আমরা আপনার প্রতি চিরকৃতজ্ঞ। আপনার সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি। শুভ জন্মদিন আমাদের শ্রদ্ধা ও ভালোবাসার মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা।”

এভারেস্ট লিগ খেলতে বর্তমানে নেপালে রয়েছেন তামিম ইকবাল। টাইগারদের ওয়ানডে অধিনায়ক শুভেচ্ছা বার্তায় লিখেছেন, “আপনার নেতৃত্ব, দূরদর্শিতা এবং একনিষ্ঠতা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে চলেছে। আপনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে, সবার মতো এটাও আমার বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্🌳ছি।”

এদিকে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহও শুভেচ্ছা জানিয়েছেন লিখেছেন, ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনা💃র হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাক আরও বহুদূর। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।”