ধোনির হাঁটুর চিকিৎসা ব্যয় মাত্র ৪০ রুপি!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৫:৫১ পিএম
ফাইল ছবি

খেলোয়াড়ি জীবনে যেকোনো ধরণের ইনজুরি সমস্যা হলেই সর্বোচ্চ মানের চিকিৎসা পেতেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় 🅷জানালেও, এখনো যে তার সেই অবস্থা নেই তা কিন্তু নয়। তবে গত কয়েক মাস ধরেই হাঁটুর অসহনীয় ব্যথায় ভোগা ধোনি বেশ কয়েকজন চিকিৎসকের সঙ্গে এ বিষয়ে কথা বলেও ব্যথা থেকে মুক্তি মেলেনি।

তাই নিজের হাঁটুর চোট সাড়াতে আয়ুর্বেদিক চিকিৎসকের কাছে ছুটলেন ধোনি। নিজের শহর রাঁচি থেকে প্রায় ৭০ কিলোমিটার ভেতরে আয়ুর্বেদিক চিকিৎসক🐼 বন্ধন সিং খারবার কাছে মাত্র ৪০ রুপিতে নিজের হাঁটুর চিকিৎসা করছেন ধোনি।

ভারতের স্থানীয় দৈনিক ভাস্করের প্রতিবেদনে বলা হয়েছে, ধোনির চিকিৎসার জন্য মাত্র ৪০ রুপি (৪৮ টাকার কাছাকাছি) নিয়েছে বন্ধন সিং। যেখানে পরামর্শপত্রের জন্য ২০ রুপি ও ওষুদে𓆉র জন্য ২০ রুপি চার্জ নিয়েছেন চিকিৎসক।

নিজের বাবা-মায়ের হাঁটুর ব্যথার সফল চিকিৎসা 💎দেখেই বন্ধন সিংয়ের কাছে গিয়েছেন ধোনি। তাকে দেখে বন্ধন সিং জানিয়েছেন, ক্যালসিয়ামের অভাবে মূলত ꦯএই ব্যথার ভুগছেন ধোনি। তাই তাকে সে অনুযায়ী পথ্য দিয়েছেন আয়ুর্বেদিক চিকিৎসক।

বন্ধন সিং বলেছেন, ‘‘ধোনি যখন এসেছജেন আমি তাকে প্রথম চিনতেই পারিনি। আমি ধোনির বাবꦛা-মায়েরও চিকিৎসা করেছি। তারা তিন মাস ধরে আমার ওষুধ গ্রহণ করছেন।’’