লেভান্ডভস্কিকে দলে ভেড়াতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১২, ২০২২, ০৪:৩৭ পিএম
ছবি সংগৃহীত

গত মৌসুমের দলবদলে ক্র൲িশ্চিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোর মিছিলে টানাটানি করে ম্যানচেস্টার সিটির হাত থেকে ছিনিয়ে নিয়েছিল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। এক মৌসুম শেষ হতে না হতেই আবারও একই কাণ্ড ঘটানোর সামনে দাঁড়িয়ে রয়েছে ম্যানইউ। এবার জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের তারকা ফরোয়ার্ড রবার্ট লেভান্ডভস্কিকে দলে ভেড়াতে চায় ক্লাবটি।

সম্প্রতি বায়😼ার্ন ছেড়ে নতুন গন্তব্যে যেতে চান বলে জানিয়ে দিয়েছিলেন লেভা। এরপর তাকে দলে ভেড়াতে মরিয়া হয়ে আছে। তবে সেই বার্সেলোনা আর্থিকভাবে বেশ বেসামাল অবস্থার মধ্যে রয়েছে। ট্রান্সফার ফি দিয়ে লেভান্ডভস্কিকে বেতন দেওয়ার মতো অর্থ কাতালানদের নেই বলেও গুঞ্জন ছড়িয়েছে। এই সুযোগটাই কাজে লাগাতে চাচ্ছে ইউনাইটেড।

ইংলিশ সংবাদমাধ্যম ‍‍`দ্য সান‍‍` জানিয়েছে, লেভার সঙ্গে বার্সেলোনার চুক্তির বিষয়ে আনুষ্ঠানিক কথাবার্তা শেষ হলেই মাঠে নামবে ইউনাইটেড। তবে কাজটা সহজ হবে না বলেও প্রতিবেদꦍনে জানানো হয়েছে।

প্রতিবেদন🐬ে আরও বলা হয়েছে, বার্সেলোনা তো আছেই, ইউনাইটেডের প্রতিদ্বন্দ্বী হিসেবে থাকছে আরেক ইংলিশ ক্লাব চেলসিও। রোমেলু লুকাকু দল ছেড়ে যাচ্ছেন। ফলে তার শূন্যস্থান পূরণের জন্যই মূলত লেভাকে চায় দলটি। ফলে গ্রীষ্মকালীন দলবদলে পোলিশ অধিনায়ককে নিয়ে ত্রিমুখি লড়াইয়েরই ইঙ্গিত মিলছে।

প্রসঙ্গত, গেল মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৫ ম্যাচে মাঠে নেমেছেন লেভান্ডভস্কি। যেখানে তিনি গোল করেছেন ৫৭ট🐟ি, জিতেছেন ইউরোপিয়ান গোল্ডেন শ্যু। গেল মৌসুমে রোনালদোর গোল ছাড়া গোলখরায় ভুগেছে ইউনাইটেড। আগামী মৌসুমেও সে সমস্যায় পড়া থেকে বাঁচতে লেভান্ডভস্কিকে দলে চাইছে দলটি।