সেপ্টেম্বরে আসছে আইফোন ১৫, রঙে থাকছে চমক

কর্ডেলিয়া বিশ্বাস প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৪:১০ পিএম

গত বছরের স🃏েপ্টেম্বরে আইফোন ১৪ সিরিজের স্মার্টফোন উন্মোচন করেছিল অ্যাপল। এটাই এখন পর্যন্ত আইফোনের সর্বশেষ সংস্করণ। এই প্রযুক্তি প্রতিষ্ঠানটি চলতি বছরের সেপ্টেম্বরে আ🐓ইফোন ১৫ ও আইফোন ১৫ প্রো মডেল বাজারে আনতে পারে বলে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।

জানা গেছে, আইফোনের পরবর্তী সিরিজে𝐆 যুক্ত হতে যাচ্ছে নতুন রং। আইফোন সিরিজের ভ্যানিলা ও প্লাস মডেল এবং প্রো ও প্রো ম্যাক্স মডেলের ফোন এমন কিছু রঙে বাজারজাত করা হবে, যা অ্যাপলের স্মার্টফোনে আগে কখনো ব্যবহার করা হয়নি।

নাইন টু ফাইভ ম্যাকের এক প্রতিবেদন অনুযায়ী, অ্যাপল আইফোন ১৫ সিরিজের ভ্যানিলা ভ্যারিয়েন্টে ঐতিহ্য ধরে রেখে উজ্জ্ব💎ল রং ব্যবহার করা হবে। ধারণা করা হচ্ছে, এই সিরিজের ভ্যানিলা ফোন গাঢ় গোলাপি ও হালকা নীল রঙে বাজারে আসবে। প্রকাশনাটি নতুন গোলালি ও হালকা নীল রঙের ভ্যানিলা আইফোন ১𝓡৫-এর ভিডিও শেয়ার করেছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, দুটি নতুন রং এবং অতিরিক্ত তিনটি স্ট্যান্ডার্ড—কালো, সাদা ও লাল—🏅রঙে আইফোন ১৫ সিরিজের ফোন পাওয়া যাবে।

প্রতিবেদন অনুসারে, অ্যাপল চলতি বছর বিশেষ রঙের আইফোন প✱্রো মডেলের ফোন উন্মোচন করবে। এ ছাড়া গাঢ় লাল রঙে আইফোন ১৫ প্রো এবং আ🐽ইফোন ১৫ ম্যাক্স/আলট্রা মডেলের ফোন বাজারে ছাড়বে অ্যাপল। এর ফিনিশিং টাইটানিয়ামের হবে বলে ধারণা করা হচ্ছে।

অবশ্🐭য এ বিষয়ে অ্যাপল আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।