টিকটকের মতো ফিচার এখন নেটফ্লিক্সে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ১০:৫৩ এএম

বিনোদনের মাধ্যম হি🌳সেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে টিকটক। সব বয়সী মানুষই এখন টিকটকে বিচরণ করে। টিকটকের জনপ্রিয়তা দেখেই নিজেদের অ্যাপে একই রকম ফিচার এনেছে নেটফ্লিক্স। নতুন এই ফিচারটির নাম ‘কিডস ক্লিপ’। মূলত নেটফ্লিক্স প্ল্যাটফর্মে ছোটদের আকৃষ্ট করতেই নতুন ফিচার নিয়ে এসেছে কর্তৃপক্ষ।

🦋নতুন ‘কিডস ক্লিপ’ পাওয়া যাবে 🍷নেটফ্লিক্সের আইওএস অ্যাপে। এখানে ছোট আকারের প্রচুর ভিডিও পাওয়া যাবে। ভিডিওগুলো ছোটদের জন্যই তৈরি করা থাকছে।

একসঙ্গে ১𝓰০ থেকে ২০টি কিডস ক্লিপ দেখার সুযোগ থাকছে। অ্যাপটিতে নতুন ভিডিও পেতে নেটফ্লিক্সের ভিডিও লাইব্রেরিতে গিয়ে সার্চ করতে।সাধারণ ভিডিও ক্লিপসহ সিনেমার ছোট ছোট ক্লিপও সেখানে থাকবে। প্রতিদিনই নতুন নতুন ভিডিও ক্লিপ আপলোড করা হবে।

নেটফ্লিক্স কর্তৃ🌊পক্ষ জানায়, এই উদ্যোগ মূলত তাদের জন্য, যারা টিকটক কিংবা ইউটিউবে ছোট ও মজার ভিডিও দেখতে পছন্দ করেন।

এই বছরেরর শুরুতে ‘ফাস্ট লাফ’ নামে নতুন ফিচার বাজারে এ༒নেছিল নেটফ্লিক্স। এই ফিচারে হাসির ভিডিও ক্লিপ দেখার সুযোগ থাকে। ব়্যাঙ্🃏কিংয়ের ভিত্তিতে সেরা ভিডিও দেখার সুযোগও থাকে। দর্শকরা পছন্দমতো ভিডিও বেছে নিতে পারেন।

আগামী সপ্তাহ থেকেই এই ফিচার উন্মুক্ত করছে নেটফ্লিক্স। শুরুতে আমেরিকা, ল্যাটিন আমেরিকার বিভিন্ন দেশ, কানাডা ও অস্ট্রেলিয়ার নেটফ্লিক্স গ্রাহকরা এই সুবিধা পাচ্ছেন। প🙈রে বিশ্বব্যাপী &lsquo✤;কিডস ক্লিপ’ দেখতে পাবেন নেটফ্লিক্স গ্রাহকরা।

 

সূত্র: টেকক্রানচডটকম