আরজে নিরব কারাগারে 

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ০৫:৫৬ পিএম

দেশি ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) কর্মকর্তা হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন না ജমঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেꦡশ দিয়েছেন আদালত।  

সোমবার (২৫ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান এ আদেশ দেন।
 
রাজধানীর লালবাগ থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত ১৮ অক্টোবর আরজে নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করে🍒ন আদালত। সেই রিমান্ড শেষে আজ (সোমবার) তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সাইবার ইনভেস্টিগেশন অ্যান্ড অপারেশন্সের উপ-পুলিশ পরিদর্শক শাখাওয়াত হোসেন।

আর😼জে নিরবের পক্ষে আইনজীবী নূর-এ-আলম চৌধুরী জামিন চেয়ে শুনানি করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পꦐাঠানোর আদেশ দেন।

গ🅰ত ৬ অক্টোবর লালবাগ থানায় মামলাটি দায়ের করেন রিয়াজ𒉰 উদ্দিন আহমেদ নামে এক ব্যক্তি। মামলায় তিনি অভিযোগ করেন, লোভনীয় অফার দিয়ে তিনিসহ তার আরও তিন বন্ধু কিউকম থেকে ৬৫ লাখ ৭৩ হাজার ৫৩৩ টাকার পণ্য অর্ডার করেন। কিন্তু কিউকম তাদের পণ্যগুলো সরবরাহ করেনি।

গত ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই তেজগাঁও থানার মামলায় নিরবের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়।