স্বীকৃতি পেয়েছে বিএনপির ইউটিউব চ্যানেল

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১, ২০২১, ০২:৫৬ পিএম

জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) অফিসিয়াল চ্যানেল (//꧃youtube.com/c/bdbnp)।

Bangladesh Nationalist Party-BNP নামের এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লাখ ছাড়িয়ে যাওয়ায় আনুষ্ঠানিক স্বীকৃতিপত্র ও ক্রেস্ট পাঠি🎐য়ে অভিনন্দন জানিয়েছ💮ে ইউটিউব কর্তৃপক্ষ।

বর্তমানে চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা দুই লাখ ৩৭ হাজা🙈𝕴র।

বিএনপি চেয়ারপা📖রসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সং𒈔গঠনের বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ডের ভিডিও দলীয় কর্মী-সমর্থক ও জনসাধারꦏণের মধ্যে ছড়িয়ে দিতে ধারাবাহিকভাবে ভিডিও লাইভ/আপলোড করা হয়।

আর এরই স্বীকৃতিস্বরূপ ইউটিউব কর্তৃপক্ষ Bangladesh Nationalist P🌱arty-BNP কে তার ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ নামের সিলভার প্লে বাটন ক্রেস্ট দিয়ে সম্মানিত করেছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউটিউব কর্তৃপক্ষের পাঠানো ’সিলভার প্লে বাটন ক্রেস্টটি’ বিএনপি মহাসচিব মির্ꩵজা ফখরুল ইসলাম আলমগীরের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় বিএনপি মহা🦩সচিব 🎃সবাইকে বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেল (//youtube.com/c/bdbnp) সাবস্ক্রাইব করার আহ্বান জানান।

বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দꦏন ও শুভে❀চ্ছা জানান তিনি।

ইউটিউবের সিলভার প্লে বাটন হস্তান্তরের সময় গুলশান কার্যালয়ে এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংবাদিক ღআতিকুর র♒হমান রুমন প্রমুখ।