ফ্যাশনে স্কার্ট ট্রেন্ড

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৪:৩৫ পিএম

নারী-পুরুষ নির্বিশেষে ফ্যাশনে নতুন ট্রেন্ড আসে। বছর ঘুরে নতুন ডিজাইনের নতুন পোশাক, না হয় পুরোনো পোশাকেই নতুন ডিজাইন ছেয়ে যায়। এই বছরও নারীদের পার্টি বা রেগুলার ব্যবহৃত পোশাকে নতুনত্ব এসেছে। বিশেষ করে এই গরমে নারীরা পোশাকের ক্ষ♕েত্রে বেশি পছন্দ করছে স্কার্ট।

পার্টি কিংবা ধর্মীয় অনুষ্ঠা🦄নে ডিজাইন করা স্কার্ট পরছেন নারীরা। সেই সঙ্গে জমকালো সাজও দিচ্ছেন। আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যবোধ থেকেই নারীরা স্কার্টকে বেশি প্রাধান্য দিচ্ছে।

নিজেকে 🌱সুন্দরভাবে উপস্থাপনে নিজের সঙ্গে মানা𝕴নসই স্কার্ট বেছে নিতে হবে। কোন ধরনের স্কার্ট যা আপনার লুককে আরও আকর্ষণীয় করে তুলবে।

এই বছর নতুন ট্রেন্ডি স্কার্টের মধ্যে রয়েছে পলকা ডট প্রিন্ট স্কার্ট, লং স্কার্ট, বেল স্কার্ট, মেটালিক প্লেটেডু স্কার্ট, পেন্সিল স্কার্ট, পলকা মিডি স্কার্ট, ব্লু মেটালিক প্লেটেড স্কার্ট, ফꦺ্লোয়ি সেইথ ফিট উইথ এ মিডেল কার্ট, লেহেঙ্গা স্কার্ট এবং ওয়ান টোনড স্কার্ট।

লেহেঙ্গা স্কার্ট

এই সবগুলোর মধ্যে বেশি জনপ্রিয়তা পেয়েছে লেহেঙ্গা স্কার্ট। স্টোন বা কারচুপি কাজের জমকালো লেহেঙ্গা স্কার্ট পরে𝓡 বিয়ে বা যেকোনো পার্টিতে অংশ ন🅺িচ্ছেন নারীরা।

ওয়ান টোনড স্কার্ট

আপনি ওয়েস্টার্ন ড্রেস পরতে ভালবাসে🗹ন? তবে অনুষ্ঠানে ওয়ান টোনড স্কার্ট পরতে পারেন। যেকোনো পার্টিতে এই স্কার্ট আপনাকে স্মার্ট লুক দিবে।

ফ্লোয়ি সেইথ ফিট উইথ এ মিডেল কার্ট

বন্ধুদের সঙ্গে পার্টিতে যোগ দিতে স্কার্টটি বেশ আরামদায়ক। ওয়েস্টার্ন ট্রেন্ডি ড্রেস এটি। যারা সাবলীলভাবে ওয়েস্টার পরতে পছন্দ করে তারা এই পরতে পারেဣন। পরিবারের গেট টুগেদার পার্টি বা বন্ধুদের সঙ্গে আড্ডায় এই স্কার্ট পরা যাবে।

পলকা মিডি স্কার্ট

হালকা সাজে নিজেকে আকর্ষণীয় করে তুলতে এই স্কার্ট পরতে পারেন। গাঢ় রঙের টপের সঙ্গে এই ধরনের স্কার্ট দারুন মানাবে। দিনের কোনো অনুষ্ঠানে এই স্কার্ট 🐼পরা যেতে পারে।

ব্লু মেটালিক প্লেটেড স্কার্ট

জমকালো রাতের পার্টিতে এই স্কার্ট দারুন মানাবে। যে কোনও চেহারাতেই মানানসই এই স্ক𓂃ার্ট।

পলকা ডট প্রিন্ট স্কার্ট

যারা হালকা রং পছন্দ করেন। তাদের জন্য় পারফেক্ট এটি। এর সঙ্গে অফ শোল্ডার টপ বেছে নিতে পারেন। পার্টিতে সবার মাঝে আপনাকে আকর্ষণীয় করে তুলবে𝄹। 

বেল স্কার্ট

এই স্কার্ট আপনাকে আকর্ষণীয় লুক দি🐻বে। এর সঙ্গে শার্ট পরুন। প্রশংসা🅘 পাবেন অন্যের।

লং স্কার্ট

লং স্কার্টের চল সবসময়ই থাকে। ঘরে কিংবা বাইরে লং স্কার্ট পর♔তে পারেন। যেকোনো অনুষ্ঠানে মানানসই লং স্কার্ট। যে কোনও টপের সঙ্গেও বেশ মানিয়ে যায় এটি।

 

মেটালিক প্লেটেড স্কার্ট

ঘরে বা বাইরের যেকোনো পার্টিতে কিংবা রাতের যেকোনো অনুষ্ঠানে মেটালিক ♈প্লেটেড স্কার্ট পরতে পারেন।

 

পেন্সিল স্কার্ট

যারღা স্লিম তাদের এই স্কার্টে আরও আকর্ষণীয় লাগবে। পুরোনো হলেও এই বছর আবারও নারীদেꦑর পছন্দের তালিকা রয়েছে এই স্কার্ট। এটি ট্রেন্ডিং ও ক্ল্যাসি লুক দিবে আপনাকে।