এবার বাজারে এলো ‘পুষ্পা’ শাড়ি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ০১:২৯ পিএম

গত বছরের শেষের দিকে বড় পর্দায় মুক্তি পায় দক্ষিনী সিনেমা ‘পুষ্পা দ্যা রাইজ’। রীতিমতো বক্স অফিস কাঁপিয়েছে সিনেমাটি। পুষ্পা সিনেমাটির পাশাপাশি এর গানগুলো রীতিমতো ভাইরাল নেটমাধ্যমে। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা অভিনীত এই ছিনেমা মুহূর্তের মধ্যে দর্শকদের সেনসেশন হয়ে দাঁড়িয়েছে। আর এরই মধ্যে এবার ব𝄹াজারে এলো ‘পুষ্পা’ শাড়ি।

জামাকাপড়ের জন্য বরাবরই গুজরাটের সুরাট বিখ্যাত। এই ছবি মুক্তি পাওয়ার পরই সুরাটের এক শাড়ি ব্যবসায়ীর মাথায় আসে এই শাড়ি বানানোর পরিকল্পনা। তবে সেইসময় তিনি ভাবতে প🐲ারেননি এই শাড়ি রাতারাতি এত🐈 জনপ্রিয় হয়ে পড়বে। বর্তমানে সুরাটের পাশাপাশি বিভিন্ন জায়গায় পুষ্পা শাড়ির জনপ্রিয়তা তুঙ্গে।

সিনেমাতে রশ্মিকা মান্দানার যেমন ল🌟ুক ছিল ঠিক একই রকমের ডিজাইন দেখা গিয়েছে শাড়িতে। গুজরাটের সুরাটের ‘চরঞ্জিত ক্রিয়েশন’ নামের দোকানে পাওয়া যাচ্ছে অভিনব এই শাড়ি। পুষ্পা সিনেমার জনপ্রিয়তা দেখেই এমন শাড়ি তৈরির উদ্যোগ নেন ‘চরঞ্জিত ক্রিয়েশন’ এর স্বত্ত্বাধিকারী চরণপাল সিং।

চরণপাল সিংয়ের দাবি, অভিনব এই শাড়ির চাহিদাই অন্যরকম। যে দেখছেন, সেই শাড়িটি কেনার ইচ্ছাপ্রকাশ করছেন। চাহিদা অনুযায়ী জোগান দিতে হিমশিম খেতে হচ্ছে। রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মতো বড় রাজ্য থেকে তার পুষ্পা শাড🦩়ির অর্ডার আসছে।

সূত্র: ভারত বার্তা