‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করলেন পরীমনি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১১:২৯ এএম
ছেলে ও মেয়েকে একাই সামলাচ্ছেন পরমনি। ছবি: ফেসবুক থেকে

আলোচিত চিত্রনায়িকা পরীমনির ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ ছিল মঙ্গলবার (১৭ স🦂েপ্টেম্বর)। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ এক বছরপূর্তিতে দিনটি নিজের মতো করে পালন করেছেন জনপ্রিয় এই নায়িকা। সেই সঙ্গে ‘শুকরিয়া’ আদায় করেছেন। শরিফুল রাজকে ভুল মানুষ আখ্যা দিয়ে বলেছেন, ‘আজ আর সেই ভুল মানুষের কোনো অস্তিত্ব নেই আমাদের কারো♉র জীবনে।

গত বছরের ♌এই দিনে (১৭ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠান পরীমনি। মঙ্গলবারꦗ (১৭ সেপ্টেম্বর) রাতে সন্তানের সঙ্গে একটি ছবি প্রকাশ করে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালনের কথা জানান দেন নায়িকা পরীমনি।

তিনি লিখেছেন, আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেবো না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি।  
আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ঐ আ꧃কাশ ছোঁব দেখিস।”

আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল 🐲মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা!

কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের 🧜কোনো অস্তিত্ব নেই আমাদের কারোর জীবনে। না সেটা আমার বা আমার ছেলের!

শুকরিয়া। আমারা ভালো আছি।  হ্যাপি 🗹ডিভোর্স অ্যানিভার্সারি পরী।

২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শর♊িফুল রাজ ও পরীমনির পরিচয় ও প্রেম। পরবর্তীতে সেই বছর তাদের প্রেম গড়ায় পরিণয়ে। অতঃপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পুণ্যর। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে ছেলে ও মেয়েকে একাই সামলাচ্ছেন পরী।

পরীমনি ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজের কাজ শেষ কর🧜েছেন। এটি নির্মাণ করেছেন ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরী🦹মণিকে দেখা যাবে সুপ্তি নামে একটি চরিত্রে। গত ৮ আগস্ট এটি মুক্তির কথা ছিল। কিন্তু দেশের পরিস্থিতির কথা বিবেচনা করে মুক্তি পিছিয়েছে। চলতি মাসের শেষ সপ্তাহে এটি মুক্তির কথা রয়েছে।