ঘরে আমি অ্যাকশনে থাকি, সিয়াম চুপচাপ : অবন্তী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১৪, ২০২২, ০১:১৯ পিএম

প্রথমবারের মতো অ্যাকশন সিনেমায় দেখা দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। তার অভিনীত ‘শান’ সিনেমাটি ইতোমধ্যে দর্শকের হৃদয় জয় করেছে। অ্যাকশন সিনেমায় 🌜প্রথম চেষ্🐻টায় দর্শকের প্রশংসা পেয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। 

‘শান’ সিনেমায় সিয়াম অভিনয় করেছেন একজন রাফ অ্যান্ড টাফ পুলিশ কর্মকর্তার ভূমিকায়। অপরাধীদের শায়েস্তা করতে তিনি পিছপা হন না তিনি। কিন্তু বাস্তব জীবনে সিয়াম কেমন? সেই তথ্যটা জানালেন তার স্ত্রী শাম্মা র♔ুশাফি অবন্তী।

বৃহস্পতিবার (১২ মে) রাতে যমুনা ব্লকবাস্টারে ‘শান’ সিনেমার গেট টুগেদার আয়োজন করা হয়। সেখানে হাজির হন সিয়ামের স্ত🏅্রীসহ শোবিজ অঙ্গনের অনেক তারকা ও সাংবাদিক। ওই প্রদর্শনীতে এসে সাংবাদিকদের মুখোমুখি হন অবন্তী। জানাল সিনেমা তার অনুভূতির কথা।

সিয়ামকে অ্যাকশন রূপে পর্দায় দেখে তিনি উচ্ছ্বসিত। তার কাছে জানতে চাওয়া হয়, ঘরে সিয়াম কে💛মন? সেখানেও কি তিনি এ রকম রাগ🉐, অ্যাকশনে থাকেন? 

এ প্রসঙ্গে অবন্তী বলেন🎀, “স্বামী হিসেবে ঘরে সিয়াম অ্যাকশনে খুব নমনীয়, সেখানে অ্যাকশনে আমি থাকি। সিয়াম খুবꦏই চুপচাপ। ও ঝগড়া করলে পাশের বাসার মানুষও বুঝতে পারে না।”

দীর্ঘ 🗹৭ বছর প্রেমের পর ২০ღ১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। এর পর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন এই দম্পতি। এরই মধ্যে ২৪ এপ্রিল রোববার তাদের ঘর আলো করে আসে একটি ছেলেসন্তান।