কোকা-কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাহসান ও অর্ণব

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ০৩:০৪ পিএম

কোকা-কোলা বাংলাদেশের সঙ্গে প্রথমবারের মতো একত্রে চুক্🍸তিবদ্ধ হলেন তাহসান ও অর্ণব। সংগীতশিল্পী তাহসান রহমান খান এবং শায়ান চৌধুরী অর্ণব যথাক্রমে কোকের ব্র্যান্ড অ্যাম🙈্বাসেডর ও সংগীত প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন। কোকা-কোলা বাংলাদেশ তাদের চুক্তি স্বাক্ষরের বিষয়টি নিশ্চিত করেছে।

কোকা-কোলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান রহমান খান🦩 সংবাদ প্রকাশকে বলেন, &ldq🅺uo;কোকা-কোলা সব সময়ই আমার জীবনের অংশ ছিল। তাই ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এই কোম্পানিতে যুক্ত হওয়াটা আমার কাছে যৌক্তিক বলে মনে হয়েছে। সামনের দিনগুলোতে যে কাজগুলো আমরা করতে যাচ্ছি, তা নিয়ে আমি রোমাঞ্চিত। আমি আশা করছি, সবাই আমাদের কাজ পছন্দ করবেন।”

কোকা-কোলার সংগীত প্রযোজক গায়ক অর্ণব সং🎶বাদ প্রকাশকে বলেন, “একজন শিল্পী হিসেবে কোকা-কোলার আসন্ন বিভিন্ন সংগীত প্রকল্পের অংশ হতে পারাটা চমৎকার ব্যাপার। কিছু দুর্দান্ত প্রকল্প নিয়ে বাংলাদেশের সংগীতে কোকা-কোলা তার যাত্রা শুরু করতে যাচ্ছে। এসব প্রকল্পের সংগীত প্রযোজক হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত খুশি। আমাদের কাজগুলো সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, “দেশের বিখ্যাত দ🦂ুই শিল্পীর সাথে চুক্তি স্বাক্ষর করাটা আমাদের কোম্পানির জন্য অত্যন্ত গর্বের বিষয়। এই দুই শিল্পীর ব্যক্তিত্বে কোকা🗹-কোলার ভাবনা ফুটে ওঠে।”

শায়ান চৌ⛄ধুরী꧂ অর্ণব এবং তাহসান খান ২০২২ সালে বেশ কয়েকটি প্রকল্পে কোকা-কোলার সঙ্গে যুক্ত থাকবেন।