প্রকাশিত সংবাদের প্রতিবাদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৪:৩৩ পিএম
ছবি : সম্পাদিত

গত ৩১ আগস্ট অনলাইন সংবাদমাধ্যম ‘সংবাদ প্রকাশে’ “জবিতে ‘সমন্বয়ক’ পরিচয়ে ছাত্রলীগের চাঁদাবাজি-দখলবাজি” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যাܫলয়ের শিক্💞ষার্থী মো. মাকসুদুল হক ও মো. রাশিদুল ইসলা।

প্রতিবাদলিপিতে তারা দাবি করেন, প💖্রকাশিত সংবাদে তাদের জড়িয়ে যে তথ্য প্রকাশ করা হয়ে♐ছে তা সম্পূর্ণ ‘মিথ্যা ও বানোয়াট’।

এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তারা বলেন, “প্রকাশিত সংবাদে চাঁদাবাজি ও দখলবাজি করার কথা বলা থাকলেও আমরা এ বিষয়ে বিন্দু পরিমাণ অবগত নই। আমরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে থেকে আন্দোলন করেছি এবং সাম্প্রতিক বন্যায় বন্যার্তদের সহযোগিতায় যথাসম্ভব সাহায্য 🌌করার চেষ্টা করেছি। আমরা কোনো চাঁদাবাজি ও দখলদারির সঙ্গে জড়িত নই। তবে অন্যরা এর সঙ্গে জড়িত কি না এ বিষয়ে আমরা অবগত নই।”

প্রতিবাদলಌিপিতে তারা আরও বলেন, “এই সংবাদ প্রকাশ করে আমাদের সামাজিক মর্যাদা ক্ষ♊ুণ্ন করা হয়েছে। আমরা এ ধরনের কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

প্রতিবেদকের বক্তব্য
প্রতিবেদনে উল্লেখিত তথ্য ঘটনায় সংশ্লিষ্টদের কাছ থেকে পাওয়া😼 গেছে। মনগড়া কিংবা নিজস্ব কোনো তথ্য প্রতিবেদনে দেওয়া হয়নি। উপযুক্ত প্রমাণের ওপর ভি🐻ত্তি করেই প্রতিবেদনটি করা হয়েছে। যেসব প্রমাণ প্রতিবেদকের হাতে রয়েছে।