সাংবাদিকদের ১৫ সেকেন্ডে ফিনিশ করে দেওয়ার হুমকি চবি সমন্বয়কের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ১২:২৯ পিএম

সাংবাদিকদের ১৫ সেকেন্ডে ফিনিশ (শেষ) করে দেওয়ার হুꦜমকি দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক তালাত মাহমুদ রাফি।

শনিবার (১৭ আগস্ট) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক সমন্বয়ক ও চার সহ-সমন্বয়কের পদত্যাগের সংবাদ প্রকাশের প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এ কথা বলেন। ইতিমধ্যে তার বক্ত🌺ব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

তা💯লাত মাহমুদ রাফির দাবি, পদত্যাগের বিষয়ে সাংবাদিকেরা অতিরঞ্জিত কথা লিখেছেন।

হুঁশিয়ারি উচ্চারণ করে তালাত মাহমুদ রাফি বলেন, “আমরা হুঁশিয়ারি করে বলবো, অতিরঞ্জিত করার চেষ্টা যদি আপনারা করেন, আপনারা কিন্তু আমাদের কাছে কেউ না।  ১৫ সেকেন্ডও ল💦াগবে না। যখন কোনও সাংবাদিক ছিল না, শুধু কয়েকটা মিডিয়া আমাদের সংবাদ প্রচার করছিল তখন কিন্তꦺু আন্দোলন চলেছে। এত এত হত্যা হয়েছে, আন্দোলন কিন্তু চলেছে।”

[95558]

তিনি আরও বলেন, “আপনারা (সাংবাদিক) কিন্তু এটা ভাইবেন না যে, এগুলো ছড়িয়ে আপনারাও রেহাই পাবেন। আপনারাও কিন্তু রেহাই পাবꦦেন না। একদম ১৫ সেকেন্♏ডে ফিনিশ করে দিব।”

শুক্রবার সমন্বয়কদের মাঝে সমন্বয়হীনতার অভিযোগ তুলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চবির একজন সমন্বয়ক ও 🅺চার সহ-সমন্বয়ক সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেন।

তারা হলেন সমন্🦄বয়ক সুমাইয়া শিকদার এবং সহ-সমন্বয়ক ধ্রুব বড়ুয়া, আল মাশনূন, সাইদুজ্জামান ও ঈশা দে। তারা কেন্দ্রীয় সমন💯্বয়ক মোহাম্মদ রাসেল আহমেদ ও সহ-সমন্বয়ক খান তালাদ মাহমুদের বিরুদ্ধে সিদ্ধান্ত চাপিয়ে দেওয়ার অভিযোগ তুলেন।