শাবি ভিসির বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

সিলেট প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০৮:২৭ পিএম
ছবি: সংগৃহীত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বি🃏শ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ 🌳উদ্দিন আহমেদের বাসভবনের বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে 🤪এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়🌟েছে বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থী সাদিয়া আফরিন।

এ সময় আন্দোলনকারী শিক্ষার্থীরা বলেন, “আমাদের অনশন💛রত ভাই-বোনেরা যখন অনশনে কষ্ট করছে, আর উপাচার্য ওদিকে আরাম-আয়েশে দিন🌠 কাটাচ্ছেন। এটা আমরা মেনে নিতে পারছি না। আমরা আমাদের আন্দোলনের অংশ হিসেবে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করেছি।”

এর আগে বিকেলে উপ💞াচার্যের বাসভবন ঘেরাও করেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তখন শিক্ষার্থীরা ঘোষণা দেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়া উপাচার্যের বাসভবনের ভেতরে আর কাউকে ঢুকতে দেওয়া হবে না।

এ বাসভবন ঘেরাও কর্মসূচি শুরু করার পর শিক্ষার্𝐆থীরা জানান, পরিস্থিতি যেভাবে এগোচ্ছে, এতে আমাদের বাধ্য করা হচ্ছে আরও কঠোর কর্মসূচির দিকে যেতে।

তারা আরও জানান, উপাচার্যের বাসভবনে কেবল পুলিশ ঢুকতে পারবে। ভবিষﷺ্যতে তারা উপাচার্যের বাসভবনের জরুরি পরিষেবা বন্ধ করতে বাধ্য হবেন বলে জানান। এরই অংশ হিসেবে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে জানা শিক্𒐪ষার্থীরা।