‘বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে’

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:৩৮ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান বলেছেন, “আগামী নির্বাচন ইতিহাসের সব চেয়ে কঠিন নির্বাচন হবে। বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে। বিএনপির বিরুদ্ধে ই൩তোমধ্যে তথ্যসন্ত্রাস শু𒁃রু হয়েছে। বিএনপির বিরুদ্ধে দুর্নীতির তকমা লাগানোর চেষ্টা চলছে।”  

꧋শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আহমেদ আযম খান বলেন, “শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির যেসকল নেতাকর্মীদের সদস্যপদ বাতিল ও স্থগিত করা হয়েছে, সংগঠন যদি মনꦫে করে তারা শৃঙ্খলায় ফিরেছে তবে তাদের সদস্যপদ ফি👍রিয়ে দিতে পারে।”

বিএনপির এই নেতা আরওꦉ বলেন, “বাংলাদেশে আর ফ্যাসিবাদের জন্ম হবে না। এ জন্য বিএনপি সদা প্রস্তুত রয়েছে। বিএনপ💎ি প্রতিষ্ঠার পর দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য বিভিন্ন সময়ে নানামূখী উদ্যোগ গ্রহণ করেছে। পরবর্তী সময়েও দেশের গণতন্ত্র রক্ষায় বিএনপি ভূমিকা রাখবে।”

বাসাইল প্রেসক্লাবের সভাপতি আবুল কাশ🌟েম মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্র𓆉াপ্ত সভাপতি মামুন আল জাহাঙ্গীর, সাধারণ সস্পাদক নূর নবী আবু হায়াত খান নবু, পৌর বিএনপির সভাপতি আক্তারুজামান তুহিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ পিন্টু, বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, উপদেষ্টা আশিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক এনায়েত করিম বিজয় প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান।