হোটেলে তরুণীর মরদেহ রেখে পালাচ্ছিলেন স্বামী, অতঃপর…

পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:২৪ পিএম

পটুয়াখালীর কুয়াকাটায় সি-বিচ ইন নামের একটি আবাসিক হোটেল থেকে আফরোজা আক্তার ওরফে রিতু (১৯) নামের এ🔯ক তরুণীর মꦉরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ওই হোটেলের ৫০১ নম্বর কক্ষে এ ঘটনা ঘ🐲টে। ঘটনার পরপর ওই তরুণীর সঙ্গে থাকা স্বামী ও তার বন্ধুকে আটক করেন স্থানীয়রা।

আফরোজা আক্তার ওরফে রিতু যশোরের কোতোয়াল💎ি থানার ধর্মতলা এলাকার আমির হোসেনে🤡র মেয়ে।

আটকরা হলেন রিতুর স্বামী ইছা মীর (২১) এবং তার বন্ধু কপিল চন্দ্র সাহা (২১)। এসময় রিতুর আপন বোন পরিচয় দেওয়া আঁꦉখি আক্তার (১৭) নামের এক তুরণীকেও আটক করা হয়।

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ জানায়, শুক্রবার যশোরের কোতোয়ালি এলাকা থেকে দুই পুরুষ ও দুই নারী ওই হোটেলের দুই কক্ষ বিশিষ্ট একটি কানেক্টিং 𒊎রুম ভাড়া নেয়। শনিবার সকালে নাস্তা খাওয়ার পরে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে ওই🐽 তরুণী দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে পড়ে। পরে দরজা ভেঙে হোটেল ম্যানেজারসহ তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় মো. আলি হায়দার ব♓লেন, “হঠাৎ রাস্তায় দুটি ছে꧂লে দৌঁড়ে পালাচ্ছেন দেখে হোটেলের এক কর্মচারী ধাওয়া করেন। পরে আমরা তাদের আটক করে হোটেল কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেই।”

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তাদের পরিবারের সঙ্গে কথা বলে তাদের আসতে বলা হয়েছে🎃। ওই তরুণীর সঙ্গে থাকা বাকি তিনজনকে হেফাজতে নেওয়া হয়েছে।