বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৩:৪৯ পিএম

সাতক্ষীরায় বাড়ির সামনে দিয়ে জোরে গান বাজিয়ে যাওয়ার কারণে রোজিনা সুলতানা চুমকি (২০) নামের এক বুদ্ধিপ൲্রতিবন্ধী নারীকে হাতুড়িপেটা করে হত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় মূল অভিযুক্ত ইলিয়াস 🦩হোসেন (২৭) ও তারা বাবা-মাসহ পাঁচজনকে আটক করে স্থানীয়রা র্যাবের কাছে সোপর্দ করেন।

নিহত রোজিনা সাতক্ষীরা শহরের সুইড খাতিমুন্নেসা হানিফ লস্কর বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ভোকেশনাল শ্রেণির ছাত্রী ও থানাঘাটা গ্রামের রেজা🌄উল করিম মেয়ে।

থানাঘাটার বাসিন্দা সখিনা খাতুন জানান, চুমকি আজ সকাল ১০টার দিকে রাস্তা দিয়ে স্পিকারে জোরে গান বাজাতে বাজাতে যাচ্ছিলেন। এ সময় একই এলাকার ইলিয়াস হোসেন চুমকির মাথায় হাতুড়ি দিয়ে কয়েকটি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই চুমকির মৃত্যু হয়। ইলিয়াস ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পিটুনি দিয়ে র্যাবকে খবর দে𝄹য়। পরে র্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে অভিযুক্ত ইলিয়াস ও তার বাবা-মাসহ পাঁচজনকে আটক করে নিয়ে যায়।

অভিযুক্ত ইলিয়াস জানান, চুমকি প্রায়ই তাদের বাড়ির সামনে দিয়ে গান বাজাতে বাজাতে যেতেন। নিষেধ করলে উল্টাপাল্টা কথা বলতেন। আজও নিষেধ না শুনে তিনি ইলিয়াসকে গালিগালাজ করেন। এতে রেগে গিয়ে তিনি হাতুড়ি দিয়ে চুমকির মাথায় আঘাত ক𒐪রেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক মমতাজ মুজিদ জানান, চুমকিকে মৃত অবস্থায় হ෴াসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় বড় ধরনের আঘ⛎াতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে সাতক্ষীরা র্যাব-৬ এর কমান্ডার মো. ফয়সাল তানভীর জানান, আটꦡকদের মধ্যে ইলিয়াসকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হ𓄧য়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “ঘটনাটি শ🌳ুনেছি।🍒 ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।”