শ্যামনগরে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৯:২১ পিএম
অভিযুক্ত স্বামী সাদ্দাম হোসেন

সাতক্ষীরার শ্যামনগরে মাদক সেবনে বাধা দেওয়ায় মারুফা বেগম নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সাদ্দাম হোসেনের বিরুদ্ধে।✨ শুক্রবার (৩০ আগস্ট) রাতে উপজেলার রমজান নগরে এ ঘটনা ঘটে।

নিহত মারুফার বাবা বছির গাজী বলেন, “বিয়ের পর থেকে আমার মেয়েকে মাদকাসক্ত সাদ্দাম প্রায়ই নির্যাতন করত। মাদক সেবনের পাশাপাশিﷺ এলাকায় চুরি ছিনতাইও করত। আর এর প্রতিবাদ করলেই আমার মেয়ে মারধর করত। শুক্রবার রাতে মারুফাকে সাদ্দাম মারধর করে। মারুফা সঙ্গে সঙ্গে আমাকে জানালে ক্ষুব্ধ হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা 🔥করে।”

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাকির হোসেন বলেন, নিহতের গলায় এবং মাথায় আꦉঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কথা বলতে অভিযুক্ত সাদ্দামের মোবাইল ফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়𓃲া যায়। পরে তার মা মাসুরা বেগমের সঙ্𓂃গে যোগাযোগ করা হলে জানান, রাতে তিনি বাড়ির বাইরে ছিলেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফকির তাইজুর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উ🎃দ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতলের 🅷মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।