সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালকসহ নিহত ৩

নীলফামারী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১, ০৮:১১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালকসহ💞 তিনজন নিহত এবং আহত হয়েছেন অন্তত ২০ জন।

রোববার (৩১ অক্টোবর) বিকেল ৪টার দিকে সৈয়দ💮পুর-দিনাজপুর বাইপাস সড়কের নিয়ামতপুর (মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে) এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মরিয়ম🍃 চক্ষু হাꦛসপাতালের অ্যাম্বুলেন্স চালক রংপুর বিভাগীয় শহরের পার্কপাড়া এলাকার মমতাজ আলীর ছেলে তহিদুল ইসলাম (৪০) এবং দিনাজপুরের কাহারোল উপজেলার মল্লিকপাড়া এলাকার ওমর আলীর ছেলে মঞ্জুর আলী (৫৯)। দুইজনের নাম জানা গেলেও আরেক একজনের নাম জানা যায়নি।

এলাকাবাসী জানান, বেলা সাড়ে তিনটার দিকে ঠাকুরগাঁও থেকে বগুড়া যাচ্ছিল ফাহিম এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো জ-১৪-০১🎶৯৪) একটি বাস। ঘটনাস্থলে রাস্তা পারাপারের সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ಞে মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক তহিদুল ইসলামকে চাপা দিলে সেখানেই মারা যান তিনি। তাৎক্ষণিক বাসটি সড়কের নিচে ধানক্ষেতে পড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা যাত্রী মঞ্জুর আলী মারা যান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) খায়রুল আলম জানান, তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত যাত্রীদের খোঁজ খবর নেওয়াꦜ হয়েছে এবং অনেকেই সুস্থ হয়ে বাসা চলে গেছেন। আমরা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।