খেলতে গিয়ে গোমতীতে শিশু নিখোঁজ

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ০৫:৪৯ পিএম

কুমিল্লার আদর্শ সদর উপজেলার গোমতী নদীতে জুবায়ের নামꦑে এক শিশু ডুব🦹ে যাওয়ার ঘটনা ঘটেছে। জুবায়েরের বয়স ৬ বছর। সে স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। তার বাবা জাকির হোসেন একজন রংমিস্ত্রি।

সোমবার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টাফ অফিসার বটন বড়ুয়া। তিনি জানান, শিশুটিকে উদ্ধারের𒈔 চেষ্টা চলছে।

জুবায়েরের বাবা জাকির হোসেন জানান, সকালে এলাকার একটি দোকান থেকে তিনি জুবায়েরকে একটি পাউরুটি কিনে দেন। সেটি খেতে খেতে জুবায়ের পাড়ার বন্ধুদের সঙ্গে খেলতে যায় গোমতীর তীরে। একসময় নদীতে পড়ে যায় জুবায়ের। তার বন্ধুরা গিয়ে ঘটনাটি জুবায়েরের পরিবারকে জানায়। এরপর স্থানীয়রা তাকে খোঁজাখুজি ক⛦র🎃ে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

জাকির হোসেন আর্তনাদ করতে করতে বলেন , “ছেলে বেঁচে আছেন নাকি মারা গেছে জানি না। আল্লাহꦜ যদি আমার ছেলেটাকে বাঁচিয়ে🌃 রাখেন, তাহলে আমি এই জীবনে আর কিচ্ছু চাই না।”

কুমিল্লা ফায়ার সার্ভিস কর্মকর্তা বটন বড়ুয়া জাౠনান, শিশুটিকে উদ্ধারে চাঁদপুর থেকে ডুবুরিদল ডাকা হয়েছে। তবে দুপুর ১টা পর্যন্ত তারা পৌঁছেনি।