ইমো হ্যাকার চক্রের ৬ সদস্য আটক

নাটোর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ০৫:৫৮ পিএম

নাটোরে সামাজিক যꦓোগাযোগমাধ্যম ইমো হ্যাক করে অর্থ হাতিয়ে নেওয়া চক্♌রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

রোববার (২০ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে জেলার লালপু𒐪র উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ১৬টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন— উপজেলার নাগশোষা গ্রামের মৃত ওসমান গনির ছেলে সিরাজুল ইসলাম পাকা♎ (৩০), মহারাজপুর গ্রামের লায়েব উদ্দিনের ছেলে ফজলুর রহমান রুনু (৩৬), রামকৃষ্ণপুর গ্রামের মৃত নজিম উদ্দিন মালিথার ছেলে নাজমুল (২০), গণ্ডবিল গ্রামের সাজদার রহমানের ছেলে মেহেদী হাসান রাজা (১৯), রামকৃষ্ণপুর গ্রামের শওকত আলীর ছেলে আবুল কালাম আজাদ (২১) এবং একই গ্রামের আসাদুল ইসলামের ছেলে আশিক আহমেদ (⛦১৯)।

এ বিষয়ে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংব🐈াদ বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে ইমো ব্যবহারকারীদের অ্যাকাউ🌃ন্ট হ্যাক করে ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে অর্থ হাতিয়ে নিচ্ছিল। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে লালপুরের বিলমাড়িয়া ইউনিয়নে অভিযান চালিয়ে এই চক্রের ছয়জনকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৫-এর কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী।

আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় 🌜একটি মামলা করার প্রস্তুতি চলবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।