ভারতীয় তেলসহ অবৈধ ব্যবসায়ী আটক

ফেনী প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১, ০৮:১০ পিএম

ফেনী সদর উপজেলার তেমুহনী বাজ﷽ার এলাকায় রোববার রাতে অভিযান চা🔯লিয়ে ৬ শতাধিক প্রসাধনী তেল জব্দ করা হয়। এসময় অবৈধ কারবারি মো. আব্দুল মতিনকে (৫০) আটক করে র‍্যাব। প্রসাধনী বহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) বিকেলে আদ🐲ালতের মাধ্যমে আব্দুল মতিনকে কারাগারে পাঠায়🧸 পুলিশ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, এক ব্যক্তি পাশের দেশ ভারত থেকে অবৈধভাবে বিদেশি প্রসাধনী এনেছে। সেই ব্যক্তি সিএনজিচালিত অটোরিকশায় করে তেমুহনী বাজার মেইন রোড সংলগ্ন বেলাল স্টিল ফার্নিচার এস এস এন্ড থাই-এর সামনে পাকা রাস্তার উপর সেগুলো বিক্রয়ের জন্য অবস্থান করছে। এসময় র‍্যাবের𒀰 একটি দল ওই স্থানে উপস্থিত হওয়া মাত্রই এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‍্যাব সদস্যরা ধাওয়া করে পাঁচগাছিয়ার দক্ষিণ কাশিমপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মো. আব্দুল মতিনকে (৫০) আটক করে। আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তার হেফাজতে থাকা ৬টি প্লাস্টিকের বস্তার মধ্যে নবরত্ন তেল ১৮৬টি বোতল, ইমামি তেল ৪২৯ বোতল জব্দ করা হয়। এসময় প্রসাধনী বহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ফেনী-থ-১১-২৩৬৪ জব্দ করা হয়।

ফেনীর র‍্যাব-৭-এর কোম্পানি অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আব্দুল মতিন জানায়, সে পাশের দেশ ভারত থেকে অবৈধ꧋ উপায়ে এসব প্রসাধনী সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করে আসছে।