দুপক্ষের সংঘর্ষে আওয়ামী লীগ নেতা নিহত

নাটোর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ১০:২৬ এএম

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকেಞ কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের আফতাব উদ্দিন (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধার♏ণ সম্পাদক নিহত হয়েছেন।

রেꦐাববার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে🌠 উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আফতাব উদ্দিন উপজেল𝓀ার সু𒐪কাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি সাবেক ইউপি সদস্য।

এদিকে সংঘর্ষে আহত হয়েছেন সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবলু কালামসহ তিনজন। তাদের রাজশাহী মেডিকেল কল൲েজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, সাবেক ইউপি সদস্য আফতাব ও বর্তমান ইউপি সদস্য ফরিদুলের মধ্যে বামিহাল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আফতাবের নেতৃত্বে তার কয়েকজন বর্তমান ইউপি সদস্য ফরিদুল ইসলা💯মের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার দোসাপাড়ার বাড়িতে হামলা চালান।

এর জেরে ক💃িছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের ওপর হামলা চালায়। এ সময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার সিংড়া উপজেলাꦗ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, অতিরিক্ত꧃ রক্তক্ষরণ হওয়ায় হাসܫপাতালে পৌঁছানোর আগেই আফতাবের মৃত্যু হয়।

নাটোর জেলার সহকারী পুলিশ সဣুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বলেন, ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।