স্বামীকে কুপিয়ে হত্যা করে স্ত্রী উধাও

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ১১:৫৪ এএম

কু🐷ষ্টিয়া শহরের মিলপাড়ায় পারিবারিক কলহের জের ধরে সাব্বির আহমেদ (৩৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী রজনী খাতুনের বিরুদ্ধে।

রোববার (২ অক্টোবর) রাত ৩টার দিকে কুষ্টিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মিলপাড়া ছোট ওয়্যারলেস গেট এলাকায় এ ঘটনা ঘটে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ অক্টোবর) সকাল ৭টার𒁏 দিকে তার মৃত্যু হয়।

নিহত সাব্বির আহমেদ কুষ্টিয়া পৌরস💜ভার ১১ নম্বর ওয়ার্ডের মিলপাড়ার ছোট ওয়্যারলেস গেট এলাকার মৃত রমজান আলীর ছেলে। অভিযুক্ত রজনী খাতুন তার দ্বিতী𒉰য় স্ত্রী। সেপ্টেম্বরে বিয়ে হয় তাদের।

পুলিশ, নিহতের👍 পরিবার সূত্রে জানা যায়, বিয়ের কয়েক দিন পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এরই পরিপ্রেক্ষিতে নিজ বাড়িতে ঘুমন্ত সাব্বিরকে রজনী খাতুন ছুরিকাঘাত করে রক্তাক্ত করেন। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে 🧔নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, পারিবাꦦরিক কলহের জেরে সাব্বিরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার দ্বিতীয় স্ত্রী পলাতক। ধারণা করা হচ্ছে, স্বামীকে কুপিয়ে হত্যার পর স্ত্রী পালিয়ে যান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।