আশা অফিসের কর্মচারী নিখোঁজ, ম্যানেজারকে গণধোলাই

মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৪:৫৪ পিএম

মেহেরপুরের বাওট বাজারে আশা এনজিও শাখা অফিসের কর্মচারী হৃদয় হোসেন (২৩) নিখোঁজ আছেন। শাখা ম্💖যানেজার হামিনুল ইসলাম তাকে খুন করে লাশ গুম করেছে অভিযোগে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

স্থান🔯ীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ম্যানেজার হ⛦ামিনুলের সঙ্গে হৃদয় হোসেনের ব্যক্তিগত বিরোধ ছিল। এর জের ধরে হৃদয়কে হত্যা করে লাশ গুম করা হয়েছে মর্মে অভিযোগ উঠে। শনিবার (১ অক্টোবর) বিকাল থেকে হৃদয় নিখোঁজ রয়েছেন।

রোববার (২ অক্টোবর) সকালে হৃদয়ের পরিবারের লোকজন স্থানীয়দের নিয়ে বাওট বাজারে আশা এন🐓জিও কার্যালয়ে যায়। এসময় বাইরে🔯 থেকে অফিস তালাবদ্ধ ছিল। তবে, ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন স্থানে রক্তের দাগ এবং রক্তমাখা একটি বটি জব্দ করে।

পরবর্তীতে ম্যান🔯েজার হৃদয়কে হত্যা করে লাশ গুম করেছে অভিযোগ তুলে স্থানীয়রা ম্যানেজারকে গণধোলাই দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, “আটক ম্যানেজার হ💜ৃদয় সম্পর্কে কিছুই বলতে পারছেন না। অফিসে পড়ে থাকা রক্ত নিয়েও ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এখন পর্যন্ত হৃদয়ের খোঁজ মেলেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।”