দুই ছেলেসহ মায়ের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৭:০২ পিএম

স💞িরাজগঞ্জের বেলকুচি উপজেলা থেকে দুই ছেলেসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুল🙈িশ।

তারা হলেন উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর গ্রামের মিয়ার স্ত্রী রওশনারা 🐭(৪০), ছেলে জেহাদ (১০) ও ম💞াহিম (৩)।

শনিবার (১ অক্টোবর) দুপুরের দিকে তাদের লাশ নিজ ঘর থেকဣে উদ্ধার করা হয়। তবে এটি হত্যা না আত্মহত্যা তা জানাতে পারেনি পুলিশ।

জানা যায়, সুলতান মিয়ার দ্বিতীয় স্ত্রীর দায়েরকৃত ম🍬ামলায় দীর্ঘদিন কারাভোগের পর সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়ে বাড়িতে আসেন। এর পর থেকে দ্বিতীয় স্ত্রীর কাছেই থাকতেন। এদিকে প্রথম স্ত্রী রওশনারা অন্যের বাড়িতে সুতাকাটা শ্রমিকের কাজ করতেন। দুই ছেলেকে নিয়ে আলাদা থাকতেন তিন🦩ি। তবে কয়েকদিন ধরে মহাজনের বাড়িতে কাজে যাচ্ছিলেন না রওশনারা। এজন্য মহাজন তাকে যোগাযোগ করেও না পেয়ে রওশনারার বড় বোন লিলি খাতুনকে ফোন দেন। লিলি শনিবার দুপুরে রওশনারার বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ পান। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকেন তিনি। ঘরের মধ্যে লাশ দেখে লিলি চিৎকার দিলে স্থানীয়রা এসে জড়ো হন। পরে পুলিশকে খবর দেয় তারা।

এদিকে খবর পেয়ে পুলিশ সুপার আরিফুর রহমান💯 মণ্ডল ঘটনাস্থলে আসেন। ঘটনাস্থলে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বেশ কয়েকটি ইউনিটের সদস্যরা কাজ করছেন। এ সংবাদ লেখা পর্যন্ত লাশ উদ্ধারের কাজ চলছে।

বেলকুচি থানার ভারপ্ಌরাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বলেন, “একটি ফাঁকা বাড়িতে শুধু মা আর তার দুই ছেলেই থাকতেন বলে জেনেছি। ঘটনাস্থলে পুলিশের সিআইডি ও পিবিআইয়ের টিমও কাজ করছে।”

পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বলেন, “প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। তবে ঘটনার সম্ভাব্য সকল কারণগুলি খুব আন্🧸তরিকতার সঙ্গে তদন্ত করছি। আশা করছি খুব দ্রুততম সময়ের মধ্যে আসল রহস্য বের করতে পারব।”