‘মাদক-জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে র‍্যাব’

সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৬:২২ পিএম

সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও চোরাচালানকারীদের বিরুদ্ধে র‍্যাপিড অ্যাকশ্যান ব্যাটেলিয়ন (র‍্যাব) কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ🌠 আল মামুন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ꧒ের তেঘরিয়া এলাকায় র‍্যাবের স্থায়ী ক্যাম্প উদ্বোধনে তিনি এসব কথা জানান।

চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, “দুর𝓡্গম হাওর এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সুনামগঞ্জে স্থায়ী র‍্যাব ক্যাম্প স্থাপন করা হয়েছে। বর্তমান সরকারের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন হিসেবে এই ক্যাম্প গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”  

তিনি আরও বলেন, “জেলার ১১টি উপজেলার বাসিন্দারা র‍্যাব ক্যাম্পের সেবা পাবেন। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে ও নিয়ন্ত্রণ🌸ে রাখতে সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা নিরলসভাবে🍷 কাজ করে যাচ্ছেন। সুনামগঞ্জকে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকমুক্ত রাখতে প্রতিনিয়ত র‍্যাব কাজ করছে।”

অনুষ্ঠানে ২৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ম🍎াহবুবুর রহমান, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, আধিনায়ক র‍্যাব-৯, উইং কমান্ডার মোমিনুল হক, আইন কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা, ব্যাটালিয়ন সদর দপ্তর কোম্পানি কমান্ডার মেজর মাহফুজুর র𝓀হমান, অপারেশন কর্মকর্তা সিনিয়র এস পি সৌমেন মজুমদার, সুনামগঞ্জ র‍্যাব ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার সিঞ্চন আহমেদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।