আমাকে অপহরণ করা হয়েছিল : রহিমা বেগম

খুলনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৪:৪২ পিএম

উদ্ধারের ১৬ ঘণ্টা পর কথা বলেছেন খুলনার আলোচিত গৃহবধূ রহিমা বেগম (৫৫)। নিজ বাসার নিচ 🅘থেকে ৪-৫ দুর্বৃত্ত মুখে কা꧋পড় বেঁধে তাকে অপহরণ করেছিল বলে দাবি করেছেন তিনি।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে সন্তানের মুখোমুখি করা হয় রহিমা বেগমকে। এ𒉰 সময় তিনি এ দাবি করেন।

পুলিশ ইনভেস্টিগে𒁃শন অব বাংলাদেশ (পিবিআই) খুলনার পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, “শনিবার (২৪ সেপ্টেম্বর) ফরিদপুর জেলার𒊎 বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রাম থেকে উদ্ধারের পর থেকে কোনো কথাই বলছিলেন না রহিমা বেগম। রোববার 𝔉দুপুর ১টার দিকে তার সন্তানের মুখোমুখি আনা হয়। অপহরণের পর অজ্ঞাত স্থানে ছেড়ে দেওয়া হয় বলে দাবি করেন রহিমা বেগম।”

সৈয়দ মোশফিকুর রহমান বলেন, “জমি-জমার বিরোধ ধরে কিবরিয়া, মহিউদ্দিনসহ আরও কয়েকজন তার কাছ থেকে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেন ও বাড়াবাড়ি না করার হুমকি দেয়। একপর্যায়ে ౠতাকে এক হাজার টাকা দিয়ে ছেড়ে দেয়।”

রহিমা বেগমের দাবি, তিনি কিছুই চিনতে পারছিলেন না। একপর্যায়ে গোপালগঞ্জের মুকছেদপুর হয়ে পূর্ব পরিচিত ভাড়াটিয়া ফরিদপুরের বোয়ালখালী উপজেলার সৈয়দপুর গ্রামে যান। কিন্তু তার কাছে কোনো মোবাইল নম🌸্বর না থাকায় কারও সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি।

সৈয়দ মোশফিকুর রহমান আরও বলেন, “আমরা রহিমা বেগমের বক্তব্য যাচাই বাছাই করছি। ত�﷽�াকে আদালতে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী সবকিছু করা হবে।”